• রবিবার ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ৯১ কেজি গাঁজা-সাড়ে সাত হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৮ জুলাই ২০২০ ৯:২১ অপরাহ্ণ

    ৯১ কেজি গাঁজা-সাড়ে সাত হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

    সংগৃহীত

    বরিশালে র‌্যাবের অভিযানে এক নারী মাদক বিক্রেতাসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৯১ কেজি গাঁজা, সাত হাজার ৬৮০ পিস ইয়াবা ও ৭৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

    একই সঙ্গে মাদক বিক্রির নয় হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়েছে। বুধবার (০৮ জুলাই) বিকেল ৪টার দিকে নগরীর রূপাতলী র‌্যাব-৮-এর সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

    আটকরা হলেন- উজিরপুর উপজেলার পশ্চিম ডহর পাড়া এলাকার মো. হুমায়ুন কবীরের স্ত্রী ফাতেমা আক্তার (৩৫), বাকেরগঞ্জ উপজেলার চরাদি ইউনিয়নের হালতা এলাকার মোতালেব হাওলাদারের ছেলে মো. লিটন হাওলাদার (৪২) ও উজিরপুর উপজেলার চাঙ্গুরিয়া এলাকার মৃত খাদেম আলী ফকিরের ছেলে মো. সিরাজুল ইসলাম ফকির (৪৮)।

    ফাতেমা আক্তারের বাড়ি থেকে ৯১ কেজি গাঁজা, সাত হাজার ৬৮০ পিস ইয়াবা এবং লিটন হাওলাদার ও সিরাজুল ইসলামের কাছ থেকে ৭৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। লিটন ও সিরাজুলের কাছ থেকে মাদক বিক্রির নয় হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।

    সংবাদ সম্মেলনে র‌্যাব-৮-এর উপ-অধিনায়ক মেজর জাহাঙ্গীর আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সকাল ৯টার দিকে উজিরপুর উপজেলার পশ্চিম ডহর পাড়া এলাকায় মো. হুমায়ুন কবীরের বাড়িতে অভিযান চালান। এ সময় হুমায়ুন কবীরের স্ত্রী নারী মাদক বিক্রেতা ফাতেমা আক্তার পালানোর চেষ্টা করেন। পরে র‌্যাবের নারী সদস্যরা তাকে আটক করেন। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী বসতঘরের মধ্যে থেকে ৯১ কেজি গাঁজা ও সাত হাজার ৬৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ফাতেমা আক্তার র‌্যাবকে জানান তিনি ও তার স্বামী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিল, ইয়াবা এবং গাঁজার চালান সংগ্রহ করে বরিশালের বিভিন্ন এলাকায় বিক্রি করেন।

    মেজর জাহাঙ্গীর আলম বলেন, এর আগে ভোরে র‌্যাব সদস্যরা নগরীর রূপাতলী গোলচত্বর সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে একটি পিকআপসহ লিটন ও সিরাজুলকে আটক করেন। পরে পিকআপ তল্লাশি করে ৭৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া তাদের তল্লাশি করে মাদক বিক্রির নয় হাজার ৭০০ টাকা পাওয়া যায়। আটক নারীসহ তিনজনের বিরুদ্ধে বরিশাল কোতোয়ালি এবং উজিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

    সংবাদ সম্মেলনে র‌্যাব-৮-এর এএসপি মুকুর চাকমা, এএসপি মো. আদনান, এএসপি মো. মাহিদুলসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৯:২১ অপরাহ্ণ | বুধবার, ০৮ জুলাই ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।