• বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ১ মিনিট খেলেই চ্যাম্পিয়ন!

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৩ মে ২০২০ ৬:০৯ পূর্বাহ্ণ

    ১ মিনিট খেলেই চ্যাম্পিয়ন!

    পিএসজির হয়ে ম্যাচ খেলেছেন একটি। সেটিও বদলি হিসেবে নেমে কেবল এক মিনিটের জন্য। তাতেই স্প্যানিশ ফরোয়ার্ড হেসে রদ্রিগেস পেয়ে যাচ্ছেন চ্যাম্পিয়ন হওয়ার মেডেল!

    করোনাভাইরাসের প্রকোপে লিগ ওয়ানের ২০১৯-২০ মৌসুম বাতিল হওয়ার পর গত সপ্তাহে পিএসজিকে চ্যাম্পিয়ন ঘোষণা করে লিগ কর্তৃপক্ষ। গত অগাস্টে লিগে পিএসজির চতুর্থ ম্যাচে মেসের বিপক্ষে যোগ করা সময়ে নেমে এক মিনিট খেলার সুযোগ পেয়েছিলেন রদ্রিগেস।

    স্প্যানিশ সংবাদমাধ্যম এএসের প্রতিবেদনে বলা হয়েছে, ফরাসি লিগের নিয়ম অনুযায়ী পিএসজির হয়ে চ্যাম্পিয়ন হওয়ার মেডেল পাবেন রদ্রিগেসও।

    সব প্রতিযোগিতা মিলিয়ে পিএসজি হয়ে ২০১৯-২০ মৌসুমে ওই একটি ম্যাচই খেলেন রদ্রিগেস। প্যারিসের ক্লাবটি থেকে গত সেপ্টেম্বরে তিনি ধারে যোগ দেন স্পোর্তিং সিপিতে। পর্তুগিজ ক্লাবটির হয়ে লিগে ১২ ম্যাচে গোল করতে পারেন কেবল একটি।

    রিয়াল মাদ্রিদের একাডেমি থেকে উঠে আসা রদ্রিগেস দলটির মূল দলেও খেলেছেন কয়েক মৌসুম। ২০১৬ সালে সান্তিয়াগো বের্নাবেউ ছেড়ে পাঁচ বছরের চুক্তিতে যোগ দেন পিএসজিতে। কিন্তু ফরাসি ক্লাবটিতে স্থায়ী হতে পারেননি। এই সময়ে স্পোর্তিং সিপিসহ তিনি ধারে খেলেছেন লাস পালমাস, স্টোক সিটি ও রিয়াল বেতিসে।

    ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ডের অর্জনের পাল্লা বেশ ভারীই। রিয়ালে থাকার সময়ে জিতেছেন দুটি চ্যাম্পিয়ন্স লিগ, একটি করে লা লিগা, কোপা দেল রে ও ফিফা ক্লাব বিশ্বকাপ শিরোপা। এবার পিএসজির হয়ে জিতলেন লিগ ওয়ান।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৬:০৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।