• বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ১৫ বছর পর নাচলেন মিথিলা (ভিডিও)

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৯ মে ২০২০ ৪:৫৭ পূর্বাহ্ণ

    সংগৃহীত ভিডিও

    প্রায় ১৫ বছর পর নাচলেন অভিনেত্রী-মডেল-উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলা। শুক্রবার (৮ মে) রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে নৃত্য পরিবেশন করেছেন তিনি। তবে বাইরে বের হননি। ঘরেই একটি জায়গায় দাঁড়িয়ে নেচেছেন। এ সময় তাকে দেখা গেছে ঘিয়া রঙের শাড়িতে।

    রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে মিথিলার স্বামী চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির মা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাব আয়োজন করে ভার্চুয়াল অনুষ্ঠান। এর অংশ হিসেবে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘মোর ভাবনারে কী হাওয়ায় মাতালো, দোলে মন দোলে অকারণ হরষে’ গানের তালে নেচেছেন মিথিলা। বিশ্বকবির জন্য শাশুড়ি চেয়েছেন বলেই তার এই পরিবেশনা।

    সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও টুইটারে নাচের ভিডিও শেয়ার করেছেন মিথিলা। দু’হাত দিয়ে লজ্জায় চোখ ঢেকে ফেলা ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

    মিথিলা লিখেছেন, ‘প্রায় ১৫ বছর পরে নাচলাম! আমার ভারত মাতা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাবের রবীন্দ্র জয়ন্তীর ভার্চুয়াল অনুষ্ঠানের জন্য। ১৫ বছর লম্বা সময়…আশা করি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবে সবাই। সকলকে রবীন্দ্র জয়ন্তীর শুভেচ্ছা।’

    ছোটবেলায় গোলাম মুস্তাফার একাডেমি বেনুকায় নাচ শিখতেন মিথিলা। স্কুল-কলেজে নাচতেন। তারপর বহু বছর নৃত্যচর্চা করা হয়নি। তার পোস্টে ফারিন তামান্না লিখেছেন, ‘খুব সুন্দর। দারুণ পরিবেশনা। আসলেই অনেক বছর পরই তোমাকে নাচতে দেখলাম। কলেজে তোর আর পর্নার সঙ্গে মঞ্চ শেয়ার করেছিলাম। মনে পড়ে গেলো।’

    মিথিলার নাচের প্রশংসা করে মন্তব্যের ঘরে লিখেছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, কাজী নওশাবা আহমেদ, আশনা হাবিব ভাবনা, কণ্ঠশিল্পী ফারহিন খান জয়িতা, নৃত্যশিল্পী স্নাতা শাহরিন, কলকাতার গীতিকবি শ্রীজাত।

    গত বছরের ডিসেম্বরে ভারতের দক্ষিণ কলকাতায় সৃজিতের বাড়িতে রেজিস্ট্রি করে আইন মেনে তাকে বিয়ে করেন মিথিলা। রেজিস্ট্রিতে স্বাক্ষর করে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্নের পর ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন তারা। এতে অতিথি ছিলেন কলকাতর চলচ্চিত্র শিল্পের তারকারা।

    মেয়ে আইরাকে মাঝে নিয়েই সৃজিতের সঙ্গে বিয়ের রেজিস্ট্রি করেন মিথিলা। তিনি পরেছিলেন লাল জামদানি। আর সৃজিতের গায়ে ছিল লাল জহরকোট ও কালো পাঞ্জাবি। বাংলাদেশ থেকে আরও ছিলেন মিথিলার বাবা-মা।

    বিয়ের পর মধুচন্দ্রিমা উদযাপনে জেনেভায় যান নবদম্পতি। সেখানেই পিএইচডি করেন মিথিলা।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৪:৫৭ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।