• শনিবার ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    হোম কোয়ারেন্টিনে অপূর্ব-মেহজাবীন

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৯ জুলাই ২০২০ ৬:৩২ অপরাহ্ণ

    হোম কোয়ারেন্টিনে অপূর্ব-মেহজাবীন

    করোনার জন্য শুটিংয়ে ফিরতে রাজি ছিলেন না জনপ্রিয় অভিনয়শিল্পী অপূর্ব ও মেহজাবীন। তবে মিজানুর রহমান আরিয়ানের নাটক বলে কথা।

    ইউনিটের সবার করোনা পরীক্ষা করিয়ে শুরু হয় নাটকের শুটিং। তবে ইউনিটের দুজন করোনায় আক্রান্ত হওয়ায় শুটিং বন্ধ, হোম কোয়ারেন্টিনে অপূর্ব-মেহজাবীনসহ পুরো ইউনিট।

    এ বিষয়ে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘নাটকের শুটিং শুরু করেছি ৭ জুলাই। ৫ জুলাই টিমের ২২ জন সদস্যের করোনা টেস্ট করিয়েছিলাম। সবার রেজাল্ট নেগেটিভ আসার পরই আমরা শুটিং শুরু করি।

    তবে প্রথম দিন শুটিং করার পর দেখি ইউনিটের একজনের টেম্পারেচার (তাপমাত্রা) অনেক বেশি। আরো একজনের একই অবস্থা। সঙ্গে সঙ্গে আমরা আবার তাঁদের নমুনা পরীক্ষা করাই। পরদিন রিপোর্ট আসার পর জানতে পারি, দুজনেরই রেজাল্ট পজিটিভ। সঙ্গে সঙ্গে শুটিং বন্ধ করে দেই। অপূর্ব-মেহজাবীনসহ আমরা সবাই বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছি।’

    আরিয়ান আরো বলেন, ‘আজ বৃহস্পতিবার এই দুই তারকাসহ ইউনিটের আরো অনেকের নমুনা টেস্টের জন্য দেওয়া হয়েছে। নাটকের কাজ প্রায় শেষ পর্যায়ে ছিল। মাত্র তিনটি দৃশ্য বাকি। সবকিছু ঠিক হলে আবারও শুটিং করা হবে। সবাই দোয়া করবেন, যেন আমরা সবাই সুস্থ থাকি।’ নাটকের নাম এখনো ঠিক হয়নি বলেও জানান তিনি।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৬:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।