• রবিবার ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    স্ত্রীর হাতে ন্যাড়া হলেন পলক

    স্বপ্নচাষ প্রতিবেদক, নাটোর

    ১৭ মে ২০২০ ১২:০৫ পূর্বাহ্ণ

    স্ত্রীর হাতে ন্যাড়া হলেন পলক

    জুনাইদ আহমেদ পলক ও তার ছেলে অনির্বাণ

    তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের মাথা ন্যাড়া করে দিয়েছেন তার স্ত্রী আরিফা জেসমিন কনিকা। এছাড়া এ তালিকায় মন্ত্রীর ছেলেও রয়েছে।করোনাভাইরাসের কারণে সেলুনে যাওয়া থেকে বিরত থাকার জন্যই মাথা ন্যাড়া করেছেন তিনি।

    এ বিষয়ে শনিবার মন্ত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘‘ঘরে থাকতে সবারই কষ্ট হচ্ছে! অনেক সমস্যার সম্মুখীন হচ্ছি! তার মধ্যে একটা অন্যতম সমস্যা হচ্ছে মাথার চুল বড় হয়ে যাওয়া! সমস্যার সমাধান কী হতে পারে?

    সমাধানে সহযোগিতা করলো আমার প্রিয়তমা স্ত্রী কনিকা! আর আমার সঙ্গী হলো আমার ছোট ছেলে অনির্বাণ! তার পোস্ট দেয়ার সাথে সাথেই এটি ভাইরাল হয়ে যায়। অনেকে লাইক ছাড়াও মন্তব্য করেন। আবার অনেকেই শেয়ার দেন নিজেদের টাইমলাইনে।

    তার এই স্ট্যাটাস দেখে হাসান জাকির নামে একজন লিখেছেন, ‘সেলুনওয়ালারা প্রণোদনা পাওয়ার যোগ্য। কারণ আমরা সবাইতো বাসায় চুল নিজেরা কাটছি; তাই বোঝা উচিত সেলুন-নাপিত তারা সরকারের ঘোষিত প্রণোদনার আওতায় পড়ে।’

    মতিন নামে একজন লিখেছেন, ‘ভাই আপনার মনটা অনেক শিশুসুলভ এই রকম মানুষকে আল্লাহ নিজ থেকে ইচ্ছে করে দুনিয়ায় পাঠায়। আপনি হাজার চেষ্টা করলেও চেঞ্জ হতে পারবেন না। আপনি মন্ত্রী থাকেন বা না থাকেন সারাজীবন চেষ্টা করে যাবেন মানুষের ভালোবাসা নেয়ার এবং আপনার সন্তানরাও যেন আপনাকে ছাড়িয়ে যায় সেই দোয়াই করি।’

    শরিফ খান লিখেছেন, ‘আমাদের মাননীয় মন্ত্রী মহোদয় এইবার ভাবির কষ্টটা বুঝবেন আশা করি। ভাবি বড় চুল নিয়ে কী কষ্ট করেও কাজ করে সকলের দায়িত্ব পালন করে থাকেন। ভাবিকেসহ ধন্যবাদ।

    স্বপ্নচাষ/আরএস

    বিষয় :

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১২:০৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।