• বুধবার ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    সোনার দোকান উদ্বোধন করে হয়ে গেলেন ক্রিকেটারের স্ত্রী!

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৭ মে ২০২০ ৭:০৭ অপরাহ্ণ

    সোনার দোকান উদ্বোধন করে হয়ে গেলেন ক্রিকেটারের স্ত্রী!

    ফাইল ছবি

    ক্রিকেটের তারকাদের সাথে শোবিজের তারকাদের প্রেম বিয়ে নতুন কিছু নয়। ভারতীয় জাতীয় দলের প্রথম ক্যাপ্টেন নবাব মনসুর আলী খান পাতৌদি ভালোবেসে বিয়ে করেছেন অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে।

    ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্যাপ্টেন সৌরভ গাঙ্গুলীর স্ত্রী নৃত্যশিল্পী। বর্তমানে ভারতের অধিনায়ক বিরাট কোহলি বিয়ে করেছেন অভিনেত্রী আনুশকা শর্মাকে।

    এছাড়াও অনেক খবর আছে প্রেমের৷ পাকিস্তানের অনেক ক্রিকেটারের নামও জড়িয়েছে ভারতের রুপালি জগতের তারকাদের সঙ্গে। নতুন করে শোনা যাচ্ছে বাহুবলী খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া নাকি প্রেম করছেন পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার আব্দুল রাজ্জাকের সঙ্গে।

    ভারত ও পাকিস্তানের অনেক গণমাধ্যমে তাদের বিয়ের খবরও প্রকাশ হয়েছে। একটি দোকানে দুজনকে একসঙ্গে দেখেই এই গুঞ্জন ছড়িয়েছে। বলা হচ্ছে দুই দেশের এই দুই তারকা বিয়ে করতে যাচ্ছেন। আর সেই বিয়ের বাজার করতেই তারা দোকানে দোকানে ঘুরছেন।

    এদিকে বিয়ের গুঞ্জনে বিরক্ত তামান্না মুখ খুলেছেন। তিনি জানালেন, ভাইরাল হওয়া ছবিটি ২০১৭ সালের। দুবাইয়ের একটি সোনার দোকান উদ্বোধনে দুজনই আমন্ত্রিত ছিলেন তারা। এখানে প্রেম বা বিয়ের কিছু নয়।

    তামান্না বলেন, ‘কখনও অভিনেতা, কখনও ডাক্তার, আবার এখন এই ক্রিকেটার। আমার কি স্বামীর মেলা লেগেছে নাকি? প্রেমে পড়ার গল্প আমার কাছে খুবই পছন্দের। কিন্তু এক্ষেত্রে এই সব গুঞ্জন নেহাতই গুজব। আমি এখন এক্কেবারে সিঙ্গল।’

    হাসি হাসি মুখে দু’জনের কেনাকাটার ছবি নিয়ে তিনি বলেন, ‘২০১৭ সালে দুবাইয়ের একটি জুয়েলারির দোকানের উদ্বোধনে আমরা দু’জনেই আমন্ত্রিত ছিলাম। সেই ইভেন্টেরই একটি ছবি ভাইরাল হয়েছে। আমাদের মধ্যে কোনোরকম যোগাযোগও নেই।’ বর্তমানে লকডাউনে বন্দী হয়ে সময় কাটছে অভিনেত্রী তামান্নার।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৭:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।