• শনিবার ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    সোনারগাঁয়ে এমপি খোকার ঈদ সামগ্রী বিতরণ

    স্বপ্নচাষ ডেস্ক

    ২২ মে ২০২০ ১১:৫৬ পূর্বাহ্ণ

    সোনারগাঁয়ে এমপি খোকার ঈদ সামগ্রী বিতরণ

    করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে এবার ঈদ সামগ্রী বিতরণ শুরু করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

    বৃহস্পতিবার দিনভর তিনি সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা ও হাবিবপুর এলাকায় দিনমজুর, রিস্কা চালক, সিএনজি চালকসহ কয়েক’শ পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করেন।

    ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল- পোলাও চাল, চিনি, সেমাই, দুধ, তেল, আলু, পিঁয়াজ ও মুরগিসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী।

    সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে এ সব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, মোগরাপাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক রায়হান, কেন্দ্রীয় জাতীয় পার্টির নেতা মাহাবুবুর রহমান কামাল, আনিসুর রহমান বাবু ও ফজলুল হক মাস্টার।

    এছাড়াও সোনারগাঁ উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের মাধ্যমে উপজেলার বিভিন্ন এলাকায় অসচ্ছল শ্রমিকদের জন্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

    লিয়াকত হোসেন খোকা বলেন, করোনাভাইরাসের এই বিপদের মুহূর্তে আমি অবশ্যই বেকার, দুঃস্থ ও অসহায় মানুষের পাশে আছি, থাকবো ইনশাআল্লাহ। প্রতিদিন গ্রামে গ্রামে গিয়ে দুস্থ, অসহায় ও নিম্ন আয়ের পরিবারের মাঝে চাল, ডাল, লবণ ও আলুসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী, জীবাণুনাশক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও নগদ টাকা বিতরণ করছি, ভবিষ্যতেও করবো।

    যতোদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে ততোদিন এ কার্যক্রম অব্যাহত থাকবে। প্রতিদিন হটলাইন ফোন দিলেই মাইক্রোবাস সার্ভিসে খাবার সামগ্রী নিয়ে ঘরে ঘরে হাজির হচ্ছেন সেচ্ছাসেবকরা।

    তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত রোগীর জন্য তিনি বিশেষ ব্যবস্থায় ৫টি এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছেন। রোগীদেরকে ঢাকার হাসপাতালে আনা-নেয়া করার জন্য প্রতিনিয়ত এসব অ্যাম্বুলেন্স কাজ করছে।

    ঈদকে সামনে রেখে করোনায় ঘরবন্দি মানুষ যাতে স্বাচ্ছন্দ্যে প্রিয়জনদের নিয়ে ঈদ উদযাপন করতে পারে সেজন্য বর্তমানে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। ঈদের দিন পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

    উল্লেখ্য, প্রাণঘাতী করোনাভাইরাসের হটস্পট হিসেবে পরিচিত নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিগত এক মাসে কমপক্ষে ১২২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ৪ জন।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:৫৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২২ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।