• রবিবার ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    সেই ৮০ সিম ভাবছি নিলামে তুলব: নাসির

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৮ মে ২০২০ ৭:৩৯ অপরাহ্ণ

    সেই ৮০ সিম ভাবছি নিলামে তুলব: নাসির

    সংগৃহীত

    ২০১৬ সালের পর থেকেই জাতীয় দলে অনিয়মিত মিডল অর্ডার ব্যাটসম্যান নাসির হোসেন। একসময় তাকে মি. ফিনিশার বলা হতো। তবে নিজেকে সেভাবে মেলে না ধরতে পারায় দলে আর নিয়মিত হতে পারেননি।

    এমন ফর্মহীন সময়ে গুজব রটে– খেলায় মনোযোগী না হয়ে মোবাইল ফোনেই সময় বেশি দেন নাসির। ব্যক্তিগত ১২টি মোবাইল ফোন এবং ৮০টি সিম ব্যবহার করেন তিনি। ক্রিকেটীয় কোনো শৃঙ্খলা মানছেন না এই তারকা ক্রিকেটার।

    সেই সময় ক্রীড়াঙ্গনে ব্যাপক আলোচনার জন্ম দেয়। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে নাসিরকে ঘিরে নানা মুখরোচক গল্পের ঝড় বয়ে যায়।

    তবে বিষয়টি নিয়ে গত চার বছরে নাসিরের পক্ষ থেকে তেমন জোরালো বক্তব্য পাওয়া যায়নি। তবে এবার এ নিয়ে মুখ খুললেন তিনি। মজার ছলে তিনি বলেন, আমার ৮০টি সিম নিলামে তুলতে চাই।

    ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকফ্রেঞ্জির সঙ্গে এক লাইভ সেশনে সেই ৮০ সিমের গুজবের কথা তুললে এমন রসিকতা করেন নাসির। নাসির বলেন, ‘হ্যাঁ! ভাবছি আমার ৮০টি সিম নিলামে উঠবে। যেসব নম্বর ভালো, সেগুলো একটু দামি আর কি।’ বলেই হেসে দেন নাসির।

    এর পর তিনি বলেন, আমাদের সংস্কৃতিটাই এ রকম। আপনি যদি সুস্থ মানুষ হন, তা হলে কীভাবে চিন্তা করেন যে একটা মানুষ ৮০টি সিম ব্যবহার করে। এটি অসম্ভব কথা। কেন এমন গুজব ছড়ানো হলো প্রশ্নে নাসির বলেন, ওই যে বললাম– কিছু গরিব ইউটিউবার আছে, যারা আমার নাম বিক্রি করে টাকা কামাই করছে। তারাই এসব করেছে। আল্লাহ সবাইকে হেদায়েত দিক।

    নাসির আরও যোগ করেন, ‘মানুষ এমন এমন ইউটিউব ভিডিও বানিয়ে ইন্টারনেটে ছাড়ে, যেটা একেবারে অযৌক্তিক। কিছু হলেই এ কি করলেন নাসির হোসেন! অথচ ভেতরে ঢুকে দেখবেন কিছুই নেই।’

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৭:৩৯ অপরাহ্ণ | সোমবার, ১৮ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।