• শনিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    সিপিএলের উদ্বোধনী ম্যাচে নাইট রাইডার্সের জয়

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৯ আগস্ট ২০২০ ১১:১১ অপরাহ্ণ

    সিপিএলের উদ্বোধনী ম্যাচে নাইট রাইডার্সের জয়

    ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের হাত ধরে করোনা পরবর্তী সময় শুরু হলো গ্লোবাল টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। আর সিপিএলের প্রথমদিনেই ব্র্যায়ান লারা স্টেডিয়াম সাক্ষী থাকল ক্রিকেটের এক উত্তেজক লড়াইয়ের। গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে ৪ উইকেটে হারিয়ে উদ্বোধনী ম্যাচে জয় দিয়ে শুরু করল ত্রিনবাগো নাইট রাইডার্স। বল হাতে ২ উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ঝোড়ো অর্ধশতরানে নাইটদের ম্যাচের নায়ক সুনীল নারিন।

    বৃষ্টি-বিঘ্নিত ম্যাচে এদিন ওভার সংখ্যা কমে সতেরোয় এসে দাঁড়ায়। দর্শকহীন স্টেডিয়ামে ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’মুভমেন্টকে সমর্থনের আবহে শুরু হয় ২০২০ ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ। নাইট অধিনায়ক কায়রন পোলার্ড টস জিতে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান প্রতিপক্ষকে। প্রথম ওভারেই ব্র্যান্ডন কিংয়ের উইকেট তুলে নেন আহসান আলি খান। চতুর্থ ওভারে চন্দ্রপল হেমরাজকে ফেরান সুনীল নারিন। তৃতীয় উইকেটে শিমরন হেটমেয়ারের সঙ্গে রস টেলরের জুটিতে ওঠে মূল্যবান ৫০ রান। এরপর টেইলর ২১ বলে ৩৩ রানে ফিরলেও অর্ধশতরান পূর্ণ করেন হেটমেয়ার।

    একে একে নিকোলাস পুরান, শেরফেন রাদারফোর্ডরা ফিরে গেলেও অপরাজিত থেকে দলকে লড়াইয়ের জায়গায় পৌঁছে দেন হেটমেয়ার। পুরানের সঙ্গে চতুর্থ উইকেটে ৩৮ রান যোগ করেন তিনি। শেষ অবধি ৪৪ বলে ৬৩ রানে অপরাজিত থেকে যান হেটমেয়ার। তাঁর ইনিংস সাজানো ছিল ২টি চার এবং ২টি ছয়ে। ১৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৪ রান তোলে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

    জবাবে রান তাড়া করতে নেমে শুরু থেকেই ঝড় তোলেন সুনীল নারিন। লিন্ডলে সিমন্স এবং কলিন মুনরো ১৭ রান করে আউট হলেও নারিনের ব্যাটে জয়ের গন্ধ পেয়ে যায় নাইটরা। ব্যক্তিগত অর্ধশত পূর্ণ করে একাদশ ওভারে দলকে একশো রানের গন্ডি পার করে দিয়ে আউট হন তিনি। ২৮ বলে নারিনের ৫০ রানের ইনিংস সাজানো ছিল ২টি চার ও ৪টি ছয়ে। এরপর পোলার্ড, সেইফার্টরা ফিরলেও ডারেন ব্র্যাভোর ২৭ বলে ৩০ রানে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেয় নাইটদের। তবে লক্ষ্যে পৌঁছনোর ঠিক আগে ১৬.৩ ওভারে উইকেট ছুঁড়ে দিয়ে আসেন ব্র্যাভো।

    যদিও পরের বলেই দলকে লক্ষ্যমাত্রায় পৌঁছে দেন আরেক ব্র্যাভো। দুই বল বাকি থাকতেই ৬ উইকেট হারিয়ে জয় তুলে নেয় ত্রিনবাগো নাইট রাইডার্স এবং সেইসঙ্গে ২ পয়েন্ট নিশ্চিত করে তারা।

    স্বপ্নচাষ/এমএইচ

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:১১ অপরাহ্ণ | বুধবার, ১৯ আগস্ট ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।