• রবিবার ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    সিনেমা বানাতে সুন্দরী স্ত্রীসহ নির্মাতাকে অপহরণ করেন কিম জং উনের বাবা!

    স্বপ্নচাষ ডেস্ক

    ৩০ মে ২০২০ ১:৪৭ অপরাহ্ণ

    সিনেমা বানাতে সুন্দরী স্ত্রীসহ নির্মাতাকে অপহরণ করেন কিম জং উনের বাবা!

    কিছুদিন আগে উত্তর কোরিয়ার শাসক কিম জং উনের শারীরিক অবস্থার খবর নিয়ে বিশ্বজুড়ে উত্তেজনা তৈরি হয়েছিল। গত ১৫ এপ্রিল প্রয়াত দাদা তথা উত্তর কোরিয়ার জাতির জনক কিম ইল সুংয়ের (Kim Il Sung) জন্মবার্ষিকীর অনুষ্ঠানে অনুপস্থিত থাকার পর থেকেই কিমের স্বাস্থ্যের বিষয়ে জল্পনা ছড়ায়। তাতে ইন্ধন জোগায় মার্কিন সংবাদমাধ্যমগুলো। কিম করোনার বলি হয়েছে বলেও রটে যায়।

    যদিও দক্ষিণ কোরিয়ার একটি সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয় যে হার্টের অস্ত্রোপচারের পর থেকে অনেকটাই সুস্থ আছেন কিম। এই সময়ে কিমকে নিয়ে বিভিন্ন ধরনের খবর প্রকাশিত হচ্ছিল বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা সংবাদমাধ্যমে। তখন জানা যায় তার বাবা কিম জং ইলের ইচ্ছাতেই দীর্ঘদিন ধরে সিনেমায় অভিনয় করে আসছেন তিনি। দেশে প্রকাশ পাওয়া সমস্ত সিনেমাতেই তিনি নায়কের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।

    বিষয়টি নিয়ে খোঁজখবর করতে গিয়ে জানা যায়, জেমস বন্ডের চরম ভক্ত কিম জং ইলের হাতে ধরেই সিনেমা জগতে আর্বিভূত হন কিম জং উন। বাবার মতোই জেমস বন্ডের ভক্ত হয়ে ওঠেন তিনি। হয়ে ওঠেন একজন সিনেমা অনুরাগী মানুষ। তার বাবা সিনেমার মাধ্যমে দেশের মানুষের মধ্যে কমিউনিজমের ভাবধারা প্রচার করার চেষ্টা করতেন। এর জন্যই সিনেমা বানানোর বিষয়ে কোনও কার্পণ্য করেননি তিনি। এমনকী সিনেমা তৈরি জন্য তৎকালীন সময়ে দক্ষিণ কোরিয়ার সবথেকে জনপ্রিয় পরিচালক ও তার সুন্দরী অভিনেত্রী স্ত্রীকেও অপহরণ করেছিলেন। আর তাদের দিয়ে মোট ১৭টি সিনেমা তৈরি করেন।

    তারপর তার মাথায় বন্দুক ঠেকিয়ে একের পর এক সিনেমা তৈরি করেন। তার সময় থেকেই সরকারের নিয়ন্ত্রণে সিনেমা তৈরির পরম্পরা তৈরি হয়েছিল উত্তর কোরিয়ায়। সেই ধারাই বজায় রেখে চলেছে তার সুযোগ্য পুত্র কিম জং উন। এই বিষয়ে ব্রিটেনের একটি ম্যাগাজিনে প্রতিবেদনও লিখেছিলেন হোসে সন্ডার্স নামে এক সাংবাদিক।

    তার দাবি ছিল, জেমস বন্ডের জনপ্রিয়তা হাতিয়ার করে তার ছবির মাধ্যমে দেশে নিজের আধিপত্য বিস্তার করেছিলেন কিং জং ইল। বর্তমানে সেই একই পথে হাঁটছেন কিম। তবে বাবার থেকে এককাঠি এগিয়ে দেশের তৈরি হওয়া প্রতিটি সিনেমাতে তিনিই নায়ক হন। আর সমস্ত গল্পের শেষে দেখা যায়, উত্তর কোরিয়ার বিপদের সময় কিম জং উন (Kim Jong-un) সবাইকে রক্ষা করছেন। সূত্র : সংবাদ প্রতিদিন।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১:৪৭ অপরাহ্ণ | শনিবার, ৩০ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।