• মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    সাংসদ-নায়ক ফারুক করোনায় আক্রান্ত

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৭ নভেম্বর ২০২০ ২:২৯ অপরাহ্ণ

    সাংসদ-নায়ক ফারুক করোনায় আক্রান্ত

    কয়েক মাস আগে জ্বর-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সারেং বউ খ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। সে সময় তার করোনা পরীক্ষা হয়েছিল, কিন্তু রেজাল্ট নেগেটিভ আসে। এবার আর পার পেলেন না অভিনেতা। অদৃশ্য করোনা থাবা বসিয়েছে ফারুকের শরীরেও।

    গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন নায়কের ভাতিঝি আসমা রূপা। তিনি জানান, সোমবার রাতে ফারুকের করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে।

    এর আগে গত ১৮ আগস্ট জ্বর-ঠান্ডা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন ফারুক। সেখানে তার করোনা টেস্ট হয়। তবে রেজাল্ট নেগেটিভ আসে। এরপর আটদিন চিকিৎসা করিয়ে ২৬ আগস্ট তিনি কিছুটা সুস্থ হয়ে বাসায় ফেরেন।

    কিন্তু দুদিন না যেতেই তিনি আবার অসুস্থ হয়ে পড়েন। এরপর ২৯ আগস্ট তাকে আবার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে নানা রকম সমস্যা বাড়তে থাকে। এরপর সেখানকার চিকিৎসকদের পরামর্শে গত ১৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ফারুককে সিঙ্গাপুরে পাঠানো হয়।

    সিঙ্গাপুরে গিয়ে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ‘মিয়াভাই’ খ্যাত এই অভিনেতা। সেখানে কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, ফারুক যক্ষ্ময় আক্রান্ত হয়েছেন। এরপর দেড় মাস চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে দেশে ফেরেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য। কিছুদিন না যেতে এবার হলেন করোনায় আক্রান্ত।

    স্বপ্নচাষ/এমএইচ

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ২:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।