• শুক্রবার ২৫শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    সমর্থকদের আনন্দে পুলিশের হাতকড়া

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৯ আগস্ট ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

    সমর্থকদের আনন্দে পুলিশের হাতকড়া

    চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে উঠেছে পিএসজি। স্বাভাবিকভাবেই পিএসজি সমর্থকদের জন্য রাতটা ছিল উৎসবের। কিন্তু করোনাভাইরাস মহামারির মধ্যে আনন্দের আতিশয্যে আইন ভেঙেছেন সমর্থকেরা। পিএসজির অনেক সমর্থকই মানেননি প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি। এ ছাড়াও চুরি ও সহিংসতার অভিযোগ আনা হয়েছে তাঁদের বিরুদ্ধে। ফরাসি পুলিশ বসে না থেকে গ্রেপ্তার করেছে পিএসজির ৩৬ সমর্থককে।

    পিএসজি-লাইপজিগ সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে পর্তুগালের লিসবনে দর্শকশূন্য স্টেডিয়ামে। এদিকে নেইমার, ডি মারিয়াদের ইতিহাস গড়ার দিনে সমর্থকেরা নেমেছিলেন প্যারিসের রাস্তায় চ্যাম্পস-এলিসি সড়ক ছাড়াও প্যারিসের আইকনিক প্যারিজিয়ান এভিনিউ ও পিএসজির হোম ভেন্যু পার্ক দেস প্রিন্সেস শহরে ভিড় করা সমর্থকদের অধিকাংশই ছিলেন তরুণ। অনেকেই উৎসবের সময় করোনাভাইরাস প্রতিরোধে মানেননি স্বাস্থ্যবিধি। মুখে ছিল না মাস্ক। গাড়িতে চ্যাম্পস ব্যানার লাগিয়ে উচ্চ স্বরে হর্ন বাজিয়েছেন তারা। এ ছাড়াও আগুনের মশাল নিয়ে উন্মাদনা, সহিংসতা এবং চুরির ঘটনাও ঘটেছে। কর্তৃপক্ষের বিরুদ্ধেও জমায়েত হয়েছিলেন সমর্থকেরা। এসব কারণে সমর্থকদের গ্রেপ্তার করে পুলিশ।

    কাল রাতে পিএসজির সামনে ছিল প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগের ফাইনালে খেলার হাতছানি। জার্মানির লাইপজিগকে ৩-০ গোলে হারিয়ে সুযোগটা দুর্দান্তভাবে কাজে লাগিয়েছে প্যারিসের ক্লাবটি। একটি করে গোল করেছেন ব্রাজিলের মার্কিনিয়োস, আঙ্গেল ডি মারিয়া ও ও হুয়ান বেরনাত। এ মাসের ২৪ তারিখে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলবে পিএসজি।

    স্বপ্নচাষ/এমএইচ

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:২৬ অপরাহ্ণ | বুধবার, ১৯ আগস্ট ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।