• মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    শিবগঞ্জে নারীসহ তিনজনের লাশ উদ্ধার

    স্বপ্নচাষ ডেস্ক

    ২৯ মে ২০২০ ১১:১৮ অপরাহ্ণ

    শিবগঞ্জে নারীসহ তিনজনের লাশ উদ্ধার

    ফাইল ছবি

    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তিনজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাপঠ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের জাহাঙ্গীরপাড়া থেকে বাবু মিয়া নামে একজনের লাশ উদ্ধার করা হয়।

    মৃতরা হলেন, উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের জাহাঙ্গীরপাড়ার শামসুদ্দিনের ছেলে বাবু মিয়া (৬৮), উপজেলার বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারী গ্রামের নজর আলীর ছেলে ঈদুল হক (৩২) ও রানিবাড়ি চাঁদপুর গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী জোহরা বেগম (২৫)।

    ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামশুল হক জানান, বাবু মিয়া বেশ কয়েক বছর ধরে নানান রোগে ভুগছিলেন। এর আগে বৃহস্পতিবার বিকেলে উপজেলার পৃথক দুটি এলাকা থেকে দু’জনের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

    শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল বারিক জানান, পারিবারিক কলহের জেরে রানীবাড়ি চাঁদপুর গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী জোহরা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া যায়। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে পুলিশের একটি দল লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্ত শেষে বোঝা যাবে প্রকৃত ঘটনা।

    অপরদিকে, ওইদিন উপজেলার বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারী গ্রামের জুম্মনের আমবাগানের গাছ থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঈদুল হক নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

    শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ বলেন, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে। রিপোর্ট পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।