• বৃহস্পতিবার ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ভক্তদের সঙ্গে আড্ডা দিতে লাইভে আসছেন তামিম-মুশফিক

    স্বপ্নচাষ ডেস্ক

    ৩০ এপ্রিল ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ

    ভক্তদের সঙ্গে আড্ডা দিতে লাইভে আসছেন তামিম-মুশফিক

    সংগৃহীত ছবি

    করোনাভাইরাসের কারণে গৃহবন্দী সময়টা কাঁটাতে বিশ্বের অনেক ক্রীড়াবিদই বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমকে। ভক্তদের সঙ্গে আড্ডা দেয়া, ছবি-ভিডিও দেয়ার মাধ্যমে নিজেদের আপডেট সবাইকে জানানোসহ নানান কাজে সামাজিক যোগাযোগ মাধ্যমের দিকে ঝুঁকেছেন ক্রীড়াবিদরা।

    বিশেষ করে ভারতীয় ক্রিকেটাররা শুরু করেছে নতুন এক ট্রেন্ড। যেখানে ইউটিউব বা ইন্সটাগ্রামে দুইজন ক্রিকেটার মিলে একসঙ্গে লাইভে এসে আড্ডা দেন ভক্তদের সামনে। উত্তর দেন ভক্তদের রাখা প্রশ্নের, জানান খেলোয়াড়ি জীবনের অনেক অব্যক্ত কথা।

    শুধু ভারতেই নয়, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকাতেও ছড়িয়ে পড়েছে এই ট্রেন্ড। বিরাট কোহলির সঙ্গে আড্ডায় যোগ দেন এবি ডি ভিলিয়ার্স, ইশ সোধির সঙ্গে আসেন বেন স্টোকস। আবার কেভিন পিটারসেনের আড্ডায় অতিথি হন যুবরাজ সিং, বিরাট কোহলিরা।

    বাংলাদেশেও এরই মধ্যে এককভাবে লাইভে এসে ভক্তদের সঙ্গে আড্ডা দিয়েছেন সাকিব আল হাসান। তবে দুজন একসঙ্গে লাইভে এসে আড্ডা দেয়া, নানান বিষয়ে কথা বলার ট্রেন্ডটি চালু করতে যাচ্ছেন মুশফিকুর রহীম ও তামিম ইকবাল।

    আগামী শনিবার (২রা মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একসঙ্গে লাইভে আসবেন তামিম ও মুশফিক। বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় শুরু হবে তাদের এ লাইভ সেশন। সেখানে ভক্ত-সমর্থকদেরও আমন্ত্রণ জানান হয়েছে।

    নিজেদের লাইভে আসার ঘোষণা দিয়ে নিজের ফেসবুক পেজে মুশফিক লিখেছেন, ‘আমাকে ও তামিমকে ইন্সটাগ্রাম লাইভে দেখুন শনিবার রাত সাড়ে ১০টায়। আমার অফিসিয়াল ইন্সটাগ্রাম প্রোফাইল এর মাধ্যমে আপনারাও এতে যোগ দিতে পারেন।’

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৪৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2022 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।