• মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের টাকা ভাসছে ড্রেনে

    স্বপ্নচাষ ডেস্ক

    ২২ আগস্ট ২০২০ ১০:০০ অপরাহ্ণ

    রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের টাকা ভাসছে ড্রেনে

    সংগৃহীত

    রাজশাহী নগরীর ড্রেনে ভেসে যাচ্ছে টাকা। ৫ থেকে শুরু করে হাজার টাকার নোটও ভাসছে। দল বেঁধে ভেসে যাওয়া টাকা কুড়াচ্ছেন লোকজন। সেই দৃশ্য ভিড় জমিয়ে দেখছে উৎসুক জনতা।

    শনিবার দুপুরের পর নগরীর শিরোইল এলাকায় রাজশাহী রেলওয়ে অফিসার্স মেস ভবনের সামনে সড়কের পাশের প্রধান ড্রেনে এ ঘটনা ঘটে। মুর্হূতেই এ খবর ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এসব টাকার উৎস নিয়ে চলছে নানা মত।

    ঘটনাস্থলের পাশেই রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের দপ্তর। এ টাকা রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের বলে জানিয়েছেন সংস্থার সাধারণ সম্পাদক মতিউল হক টিটো।

    তিনি বলেন, পুরোনো কাগজের ভেতর টাকা থাকতে পারে। কাগজগুলো ২০১০ সালের আগের। পচে গেছে। পোড়ানোর উপায় নেই। তাই তারা কোনো কিছু খেয়াল না করেই প্রবাহমান ড্রেনে ফেলে দিয়েছেন। পরে ড্রেনে টাকা পেয়েছেন এলাকার লোকজন।

    খবর পেয়ে তারা সেখানে গিয়েছিলেন। সব মিলিয়ে দু-তিন হাজার টাকা থাকতে পারে। কিন্তু খবর ছড়িয়েছে লাখ লাখ টাকা ভেসে গেছে ড্রেনে। এ ঘটনায় তারা চরম বিব্রত।

    এদিকে ড্রেনে টাকা ভেসে যাওয়ার খবর পেয়ে পুলিশ এবং গোয়েন্দা সংস্থার সদস্যরাও ছুটে যান সেখানে। পরে তারা টাকার রহস্য খুঁজে পান।

    প্রত্যক্ষদর্শীরা জানান, ড্রেনে এক হাজার, ৫০০, ১০০, ২০, ১০ এবং ৫ টাকার নোট পাওয়া গেছে। টাকা ভাসতে দেখে প্রথমে টুলু নামের এক ভাঙাড়ি বিক্রেতা ড্রেনে নেমে কুড়াতে শুরু করেন। তার দেখা দেখি পরে অনেকেই নেমে পড়েন ড্রেনে।

    এ বিষয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। প্রথমে টাকা কোথা থেকে এলো তা নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে টাকার উৎস খুঁজে পাওয়া যায়।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:০০ অপরাহ্ণ | শনিবার, ২২ আগস্ট ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।