• শনিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    রাজশাহীতে শিশুখাদ্য বিতরণ করলেন এমপি বাদশা

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৭ মে ২০২০ ৪:৫৫ অপরাহ্ণ

    রাজশাহীতে শিশুখাদ্য বিতরণ করলেন এমপি বাদশা

    বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের পক্ষ থেকে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। রবিবার সকালে রাজশাহী মহানগরীর বালাজান নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ে সামাজিক দূরত্ব মেনে এগুলো বিতরণ করা হয়। ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মায়েদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

    সেখানে ২০০ জনকে গরুর দুধ, সুজি, চিনি, পোলাও চাল এবং ডিম দেওয়া হয়। এ সময় এমপি ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীতে সরকারি উদ্যোগে ত্রাণ কার্যক্রম চলছে। আমাদের পার্টির পক্ষ থেকেও চলছে। আজকে মানবিক কর্মসূচির অংশ হিসেবে শিশুখাদ্য বিতরণ করা হলো। এটা চলবে।

    তিনি বলেন, শহরে সরকারি ত্রাণ সিটি করপোরেশন বিতরণ করছে। এমপি হিসেবে এই সরকারি ত্রাণ কার্যক্রমে মানুষের নাম অন্তর্ভুক্ত করছি। বিশ্ব এমন এক সংকটে পড়েছে যে সবাই ঐক্যবদ্ধভাবে যদি কাজ না করি তাহলে এটা মোকাবিলা করা সম্ভব হবে না। আমাদের ঐক্যবদ্ধভাবেই মানুষের পাশে দাঁড়াতে হবে।

    এ সময় নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলির সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, এন্তাজুল হক বাবু, নাজমুল করিম অপু, আবদুল মতিন, সদস্য আবদুল খালেক বকুল, দুই নম্বর ওয়ার্ড সভাপতি আবদুল কুদ্দুস টেবলু, সাধারণ সম্পাদক আকবর আলী লালু প্রমুখ উপস্থিত ছিলেন।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৪:৫৫ অপরাহ্ণ | রবিবার, ১৭ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।