• মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    রাজশাহীতে রেলওয়ের তেল চুরির ঘটনা তদন্তে কমিটি

    স্বপ্নচাষ ডেস্ক

    ২৪ এপ্রিল ২০২০ ৮:১৮ অপরাহ্ণ

    রাজশাহীতে রেলওয়ের তেল চুরির ঘটনা তদন্তে কমিটি

    ফাইল ছবি

    রাজশাহীতে রেলওয়ের ডিপো থেকে তেল চুরির ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। পশ্চিম রেলের পাকশী বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী (ডিএমই-লোকো) আশীষ কুমার মণ্ডলকে প্রধান করে এই কমিটি করা হয়েছে।

    পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) আসাদুল হক বিষয়টি নিশ্চিত করেন। তদন্ত কমিটিকে তিন দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে বলেও জানান তিনি।

    পশ্চিমাঞ্চল রেলওয়ের গঠিত এই কমিটির অন্য সদস্যরা হলেন- পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) ফুয়াদ হোসেন আনন্দ, পাকশী বিভাগীয় ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার (ডিইই) রিফাত সাকিল রুম্পা ও কমান্ড্যান্ট আরএনবি (পাকশী) রেজওয়ানুর রহমান।

    জানতে চাইলে তদন্ত কমিটির সদস্য পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) ফুয়াদ হোসেন আনন্দ বলেন, এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আজ (শুক্রবার) সংশ্লিষ্টদের বক্তব্য গ্রহণ করা হবে। এরপর যত দ্রুত সম্ভব তদন্ত কমিটি রিপোর্ট জমা দেবে। সম্ভব হলে তিনদিনের আগেই রিপোর্ট দেয়া হবে।

    এর আগে বৃহস্পতিবার দুপুরে রাজশাহী রেলওয়ের ডিপো থেকে তেল (ডিজেল) চুরির সময় এক কর্মকর্তাসহ তিনজন হাতেনাতে ধরা পড়েন। এ ঘটনায় পশ্চিমাঞ্চল রেলওয়ের এক কর্মকর্তাকে তাৎক্ষণিকভাবে সাময়িক বরখাস্ত করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাজশাহী রেলওয়ে স্টেশনে ট্রেনের লরি থেকে প্রায় ১১ হাজার লিটার তেল চুরি হয়ে গেছে।

    আটক তিনজন হলেন- যমুনা ওয়েল কোম্পানির ডিপো ইনচার্জ আমজাদ হোসেন, যে ট্যাংকার ট্রাকে তেল ঢোকানো হচ্ছিল তার হেলপার ইলিয়াস হোসেন এবং যমুনা অয়েলের কর্মচারী মুকুল আলী।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৮:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।