• মঙ্গলবার ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    যেকোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন যুবরাজ সিং

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৮ জুন ২০২০ ৭:৫৮ অপরাহ্ণ

    যেকোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন যুবরাজ সিং

    ভারতের তারকা ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে এক ইনস্টাগ্রাম ভিডিও সেশনে এসে বর্ণবিদ্বেষী মন্তব্য করে ফেলেছিলেন যুবরাজ সিং। সেই মন্তব্যের জেরে যে কোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের সাবেক তারকা ক্রিকেটার যুবরাজ সিং। তার বিরুদ্ধে এফআইআর (ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট) করেছেন দেশটির খ্যাতনামা আইনজীবী রজত কালসান।

    ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, রজত কালসান করা মামলায় গ্রেফতার হতে পারেন যুবরাজ। মামলায় যুবরাজের ঘটনার তদন্তে ভারতীয় পুলিশ এখন মাঠে নেমেছে।

    সম্প্রতি যুক্তরাষ্ট্রে জর্জ ফ্লয়েড হত্যার পর বর্ণবাদের বিষয়টিকে শক্তহাতে দমনে সচেষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

    এদিকে বিষয়টি নিয়ে দেশটির সোশ্যাল মিডিয়া রীতিমতো তোলপাড়। টুইটারে ‘যুবরাজ সিং মাফি মাঙ্গো’ (যুবরাজ সিং ক্ষমা চাও) হ্যাশট্যাগ ট্রেন্ডিং হয়ে উঠেছে। যার জেরে ইতিমধ্যে কড়জোরে বিশ্ববাসীর কাছে ক্ষমাও চেয়েছেন যুবরাজ।

    কিন্তু তাতেও বিষয়টিকে ধামাচাপা দিতে পারছেন না এই সাবেক ভারতীয় অলরাউন্ডার। আত্মপক্ষ সমর্থন করে টুইটারে যুবরাজ সিং লেখেন- ‘স্পষ্টভাবে জানাতে চাই যে, কোনো রকম বৈষম্যে আমি বিশ্বাসী নই। তা সে জাতপাতেরই হোক না কেন। বর্ণ হোক বা লিঙ্গ। মানুষের ভালো করার জন্য আমি সদা প্রস্তুত। প্রত্যেকটি মানুষকে সমান সম্মান করি। বন্ধুর সঙ্গে চ্যাট করার সময় যে মন্তব্য করেছিলাম, তার জন্য সবাই আমাকে ভুল বুঝেছে। তবে এর মধ্য দিয়ে যদি কারও ভাবাবেগে আঘাত দিয়ে থাকি তাহলে দেশের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে ক্ষমা চাই। দেশ ও দেশবাসীর প্রতি আমার ভালোবাসা অটুট থাকবে।’

    প্রসঙ্গত, গত এপ্রিলে ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে ক্রিকেট নিয়ে ইনস্টাগ্রামে আড্ডা দেন যুবরাজ। সেই আড্ডায় ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদবকে নিয়ে মজা করে মন্তব্য করেছিলেন যুবরাজ। যুবরাজের কথার সেই অংশটি ভাইরাল হয়ে যায়। বিষয়টি নেটিজনরা ভালোভাবে নেননি। সেখানে যুবরাজ জাতিবিদ্বেষী মন্তব্য করেছেন বলে দাবিতে সোচ্চার হয়ে ওঠেন ভারতীয়রা।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:৫৮ অপরাহ্ণ | সোমবার, ০৮ জুন ২০২০

    swapnochash24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।