• রবিবার ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    যুবকদের ফাঁদে ফেলে টাকা হাতাতো মা-মেয়ে

    স্বপ্নচাষ ডেস্ক

    ৩১ মে ২০২০ ১০:০৯ অপরাহ্ণ

    যুবকদের ফাঁদে ফেলে টাকা হাতাতো মা-মেয়ে

    সংগৃহীত

    বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগে মুন্নী আক্তার (১৮) নামে এক তরুণী ও তার মা পরি ভানুকে (৪০) আটক করেছে র‌্যাব-৮। শুক্রবার রাত সাড়ে ১১টায় ঝালকাঠি জেলার রাজাপুর শহরের বাইপাস মোড় থেকে তাদের আটক করা হয়। আটক মা ও মেয়ে রাজাপুর উপজেলা শহরের আফিসার্স ক্লাব এলাকার বাসিন্দা।

    শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, নিজেকে অবিবাহিতা দাবি করে যুবকদের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে মুন্নী আক্তারের বিরুদ্ধে। এই কাজে তাকে সহযোগীতা করে তার মা পরি ভানু। সম্প্রতি বরিশাল নগরীর এক যুবকের সঙ্গে পরিচয়ের সূত্র ধরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ১০ দিনের মধ্যে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় মুন্নী ও তার মা। প্রতারিত যুবকের অভিযোগের ভিত্তিতে মা ও মেয়েকে আটক করে র‌্যাব।

    র‌্যাব জানায়, গত ১৭ মে মুন্নী বরিশাল নগরীর সাগরদী বাজারে একটি কনফেকশনারীর দোকানে এসে নিজেকে গরীব-অসহায় দাবি করে বাবার চিকিৎসার জন্য অর্থ সাহায্য চায়। সে কনফেকশনারীর মালিক মাসুদ হোসেনের সঙ্গে মোবাইল নম্বর আদান-প্রদান করে। পরবর্তীতে মাসুদকে প্রলোভন দেখিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে মুন্নী।

    এক পর্যায়ে মুন্নীর মা পরি ভানু তার মেয়েকে দ্রুত বিয়ে করার জন্য মাসুদের ওপর চাপ সৃষ্টি করে। পরি ভানুর পরামর্শে গত ২৭ মে ৫০ হাজার টাকা নিয়ে মাসুদ একা মুন্নীকে বিয়ে করতে রাজাপুরে যান। সেখানে পৌঁছার পর পরি ভানু কৌশলে মাসুদের কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:০৯ অপরাহ্ণ | রবিবার, ৩১ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।