• বুধবার ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    মেসি-বার্সেলোনা অবিচ্ছেদ্য : সেতিয়েন

    স্বপ্নচাষ ডেস্ক

    ০২ মে ২০২০ ৫:৪৬ পূর্বাহ্ণ

    মেসি-বার্সেলোনা অবিচ্ছেদ্য : সেতিয়েন

    সংগৃহীত ছবি

    লিওনেল মেসি বার্সেলোনা ছাড়বেন-বছর দুয়েক আগেও ছিল অভাবনীয়। মাঝের কিছু ঘটনায় সময়ের অন্যতম সেরা এই ফুটবলারের কাম্প নউ ছাড়ার কথা ভাবতে পারছেন কেউ কেউ। তবে তা বাস্তব হওয়ার কোনো সম্ভাবনা দেখছেন না কিকে সেতিয়েন। বার্সলোনা কোচের দৃঢ় বিশ্বাস, যত বড় প্রস্তাবই আসুক, স্প্যানিশ দলটিতেই থাকবেন আর্জেন্টাইন তারকা।

    ক্যারিয়ারের শুরু থেকে বার্সেলোনায় খেলে হয়ে উঠেছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার। তার সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তি আছে কাতালান ক্লাবটির।

    কিন্তু সেরি আর ইন্টার মিলানসহ কয়েকটি ক্লাব মেসিকে দলে টানতে আগ্রহী বলে সংবাদমাধ্যমের খবর। বার্সেলোনা ও মেসির মধ্যে সম্পর্ক সবকিছুর ঊর্ধ্বে বলে মনে করেন সেতিয়েন।

    ইতালিয়ান পত্রিকা লা গাজেত্তা দেল্লো স্পোর্তকে দেওয়া সাক্ষাতকারে ‘মেসির ক্লাব ছাড়ার গুঞ্জনে চিন্তিত কি-না’, এমন প্রশ্নের জবাবে সেতিয়েন বলেন, “না। কারণ, এমনটা কখনও ঘটবে না।”

    “মেসি ও বার্সেলোনা সবসময় এক থাকবে। সম্পর্কটাই এমন। লিও ২০ বছর ধরে বার্সেলোনায় আছে এবং কেউ তাদের সম্পর্কে ভাঙন ধরাতে পারবে না।”

    চলতি মৌসুমে ক্লাব কর্মকর্তাদের সঙ্গে কিছুটা মতবিরোধ হয় রেকর্ড ছয়বার ব্যালন ডি’ওর জেতা এই ফরোয়ার্ডের। তবে এসব বিষয় তার ক্লাব ছাড়ার কারণ হবে না বলে বিশ্বাস গত জানুয়ারিতে এরনেস্তো ভালভেরদের স্থলাভিষিক্ত হওয়া সেতিয়েন।

    “বড় ক্লাবগুলিতে অনেক কিছুই ঘটে, মতবিরোধ থাকাটা স্বাভাবিক। তা মিটেও যায়। মেসি ও বার্সেলোনার সম্পর্কে দারুণ একটা ব্যাপার রয়েছে, এমনকিছু যা অর্থ ও অন্যান্য সব চাওয়ার ঊর্ধ্বে।”

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ০২ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।