• মঙ্গলবার ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ‘মাকে নির্যাতনকারী’ সেই সন্তান গ্রেফতার

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৮ মে ২০২০ ৯:৫৬ অপরাহ্ণ

    ‘মাকে নির্যাতনকারী’ সেই সন্তান গ্রেফতার

    সংগৃহীত

    মাদকের টাকার জন্য মাকে মারধর ও হত্যার চেষ্টাকারী সেই ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ সোমবার ভোরে রাজধানীর পান্থপথ এলাকা থেকে মিল্লাত হোসেন নামের ওই ছেলেকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচ এম পারভেজ আরেফিন। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় ওয়ানশুট্যার গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানান তিনি ।

    জানা গেছে, বহুদিন ধরেই মাদকের টাকা না পেলে কিংবা তুচ্ছ কারণেই অভাগিনী মা নুরুন্নাহার রুনুকে বেধড়ক মারধর করতো তারই পেটের সন্তান মিল্লাত। সর্বশেষ ৭ মে লাঠি দিয়ে মাকে বেধড়ক পেটায় সে। পরদিন নিরুপায় হয়ে (৮ মে) রাজধানীর কলাবাগান থানায় ছেলের বিরুদ্ধে মামলা করেন ওই অভাগিনী মা।

    আরও পড়ুন: ছেলেই যখন মায়ের আতঙ্ক!
    মেজর আরেফিন বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল অভিযুক্ত মিল্লাত বাড়ির দিকে আসছে। কারণ দুইদিন আগেও সে বাড়িতে গিয়ে মাকে হুমকি দিয়ে এসেছিল। এমন খবরে গভীর রাতে পান্থপথের পানি ভবনের সামনে (ফুটওভারের নিচে) নিরাপত্তা চৌকি বসানো হয়। নিরাপত্তা চৌকিতে প্রতিটি গাড়ি পরীক্ষা করা হচ্ছিল। এসময় দূর থেকে একজন বাইকার র‌্যাবকে দেখে বাইক ঘুরিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এতে আমাদের সন্দেহ হয়। কয়েকজন সদস্য দৌড়ে তাকে গ্রেফতার করে।’

    তিনি আরও বলেন, ব্যাগ ও শরীর তল্লাশি করা হবে জানালে মিল্লাত বাইক ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। ধরার পর তল্লাশির এক পর্যায়ে মিল্লাতের বাইকের মিটারের সামনে একটি ব্যাগ পাওয়া যায়। সেই ব্যাগ থেকে একটি ওয়ানশুট্যার গান, তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৯:৫৬ অপরাহ্ণ | সোমবার, ১৮ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।