• শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    মহাকাশে হবে টম ক্রুজের নতুন ছবির শুটিং, জানাল নাসা

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৬ মে ২০২০ ৯:৪৫ অপরাহ্ণ

    মহাকাশে হবে টম ক্রুজের নতুন ছবির শুটিং, জানাল নাসা

    সংগৃহীত

    টম ক্রুজ যে একজন ‘ডেয়ারডেভিল’ এ বিষয়ে অনুরাগীদের মনে কোনো সন্দেহ নেই। কিন্তু তাই বলে পৃথিবীর বাইরে মহাকাশে ছবির শুটিং? এতদিন তার যা কল্পনা ছিল সেই ভাবনাকেই সফল করতেই সম্প্রতি নাসার সাথে কথা বলেছেন তিনি। নাসা থেকেও জানানো হয়েছে মহাশূন্যেই হবে শুটিং। ফক্স নিউজের প্রতিবেদনে এমনটাই জানা গেল।

    জানা গেছে, এলন মাস্কের সঙ্গে হাত মিলিয়েছেন হলিউড তারকা টম ক্রুজ। এরপরেই এলনের উড়ান সংস্থা স্পেস এক্স এর মধ্যে ন্যাশনাল এয়ারোনটিক্স অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশন (নাসা)-এর সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। এরপরেই নাসা থেকে সম্মতি জানানো হয়েছে।

    এদিকে হলিউডের ৫৭ বছর বয়সী এ অভিনেতার সঙ্গে কাজের বিষয়টি টুইটারে জানিয়েছে নাসার প্রশাসক জিম ব্রাইডেনস্টাইন। তিনি বলেন, ইন্টারন্যাশনাল স্পেস স্টেশনে টম ক্রুজের সঙ্গে তার ছবিতে কাজ করতে পেয়ে উচ্ছ্বসিত নাসা। নাসার উচ্চাভিলাষী পরিকল্পনা বাস্তবায়নের জন্য নতুন প্রজন্মের প্রকৌশলী ও বিজ্ঞানীদের অনুপ্রাণিত করার জন্য জনপ্রিয় মিডিয়া প্রয়োজন। আর এই মিডিয়া টম ক্রজ! প্রজেক্টটিকে অ্যাকশন অ্যাডভেঞ্চার ছবি হিসেবেই হতে যাচ্ছে। তবে এখন পর্যন্ত কিন্তু এই প্রজেক্টের সঙ্গে হলিউডের কোনো স্টুডিওর কথা হয়নি। তাই মহাকাশেই হতে পারে এ ছবির শুটিং-এমনটাই মনে করছে সিনে দুনিয়ার একাংশ।

    বয়স ৫৭, কিন্তু মিশন ইমপসিবল ফ্র্যাঞ্চাইজিতে এই সুপারস্টারের সুপার স্ট্যান্ট হতবাক হতে হয়েছে গোটা বিশ্বকে। তা সে ২০১১ সালের মিশন ইমপসিবল গোস্ট প্রোটোকল হোক, কিংবা ২০১৫ সালে মুক্তি পাওয়া রুগ নেশন। কোথাও পৃথিবীর উচ্চতম বিল্ডিং ক্ষুদ্র হয়েছে তার কাছে আবার কোথাও বিমানের পাশে মাঝ আকাশে নিজেকে ঝুলিয়ে রেখে স্ট্যান্ট দেখিয়েছেন। তবে এবার যে বড় কিছু হতে যাচ্ছে তা প্রত্যাশাই করা যেতেই পারে। তবে কবে নাগাদ সিনেমার শুটিং শুরু হবে এ বিষয়ে এখনো কিছু জানানো হয়নি। টম ক্রুজে সামনেই মুক্তি পেতে চলেছে টপ গান: মাভেরিক। এই ছবিটি ১৯৮৬ সালে টপ গান-এর সিক্যুয়েন্স। জুনেই মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনার কারণে ছবিটি মুক্তির তারিখ পরিবর্তন করে ডিসেম্বর করা হয়েছে। এমনটাই জানানো হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

    সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:৪৫ অপরাহ্ণ | বুধবার, ০৬ মে ২০২০

    swapnochash24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।