• শুক্রবার ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ভোক্তা অধিকারের শাহরিয়ারের তৃতীয়বারের মতো করোনা শনাক্ত

    স্বপ্নচাষ ডেস্ক

    ০১ জুন ২০২০ ১:০১ অপরাহ্ণ

    ভোক্তা অধিকারের শাহরিয়ারের তৃতীয়বারের মতো করোনা শনাক্ত

    ফাইল ছবি

    করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার এখন আইসোলেশনে। শারীরিক অবস্থার অবনতি হলে হোম কোয়ারেন্টিন থেকে একটি বেসরকারি হাসপাতালে আইসোলেশনে নেওয়া হয় তাকে।

    রোববার (৩১ মে) মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, অবস্থা খারাপ মনে হচ্ছিল। শ্বাসকষ্টের সমস্যা এবং শরীরে অনেক জায়গায় ব্যথা হচ্ছিল। বৃহস্পতিবার (২৮ মে) রাতে এই হাসপাতালে এসে ভর্তি হয়েছি। ভর্তি হওয়ার কিছু সময় পর তারা আমাকে আইসোলেশনে নেয়।

    এদিকে শনিবারও (৩০ মে) শাহরিয়ায়রের তৃতীয় দফা করোনা পরীক্ষার ফলাফল এলে সেখানেও ‘পজিটিভ’ আসে। এর আগে দ্বিতীয় দফার পরীক্ষায় পজিটিভের পাশাপাশি ফুসফুসে ২০ শতাংশ সংক্রমণ ধরা পড়ে তার।

    সর্বপ্রথম গত ১৩ মে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। এর এক সপ্তাহ পর তার পরিবারের বাকি সদস্যদের করোনা পরীক্ষা করা হলে তারাও পজিটিভ আসেন। শাহরিয়ারের স্ত্রী তানজিনা সুলতানা এবং মেয়ে তাইফা নূহা আশী (১২) ও ছেলে তানজিন শাহরিয়ার আরিফের (১০) বাসায় হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

    বাজারে মূল্যবৃদ্ধি, কালোবাজারী বন্ধসহ বিভিন্ন ইস্যুতে সব সময় মাঠে থেকেছেন ভোক্তা অধিকারের এই কর্মকর্তা। করোনা পরিস্থিতিতেও তিনি (শাহরিয়ার) টিম নিয়ে পণ্যের মূল্যবৃদ্ধি ঠেকাতে অভিযান চালিয়েছেন। শাহরিয়ার ছাড়াও ভোক্তা অধিকারের মহাপরিচালক বাবলু কুমার সাহাসহ ১৫ জন কর্মকর্তা-কর্মচারী অদৃশ্য এই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১:০১ অপরাহ্ণ | সোমবার, ০১ জুন ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।