• মঙ্গলবার ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ব্রাহ্মণবাড়িয়ায় ছয় সাংবাদিকের হাত-পা কেটে নেয়ার হুমকি!

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৯ জুলাই ২০২০ ৯:২১ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় ছয় সাংবাদিকের হাত-পা কেটে নেয়ার হুমকি!

    সংগৃহীত

    ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ প্রকাশের জেরে ছয় সাংবাদিকের হাত-পা কেটে নেয়ার হুমকি দেয়া হয়েছে। জেলার কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন ও কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিকের পক্ষ অবস্থান নিয়ে ফেসবুকে সাংবাদিকের এ হুমকি দেয়া হয়।

    খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আর্থিক সহায়তার তালিকায় অনিয়ম নিয়ে কসবা উপজেলার একাধিক জনপ্রতিনিধি ও এডিপির কাজ না করে বিল উত্তোলনের বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এর জেরে ‘জীবন ভাইয়ের সৈনিক’ ও ‘মানিক চেয়ারম্যানের সৈনিক’ নামে দুটি ফেসবুক আইডি থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী, আখাউড়া প্রেস ক্লাবের সভাপতি মো. মানিক মিয়া, দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন, সময় টিভির ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, এনটিভির নিজস্ব প্রতিবেদক শিহাব উদ্দিন বিপু ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবুর হাত-পা কেটে রাখা হবে বলে হুমকি দেয়া হয়।

    তবে ফেসবুক আইডিগুলো ভুয়া দাবি করে বৃহস্পতিবার কসবা থানায় সাধারণ ডায়েরি করেছেন কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিক।

    কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক পলাশ বলেন, সাংবাদিকদের সঙ্গে কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও অন্যান্য চেয়ারম্যানের বিরোধ সৃষ্টির জন্য কোনো একটি পক্ষ সুযোগ নিতে এ ধরনের কাজ করেছে। বিষয়টি বুঝতে পেরে উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজেই জিডি করার উদ্যোগ নিয়েছেন।

    ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী বলেন, প্রেস ক্লাবের সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার চিন্তা করছি।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৯:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।