• শুক্রবার ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বার্সা ছেড়ে যাচ্ছেন মেসি, জানিয়ে দিয়েছেন ক্লাব কর্তৃপক্ষকে!

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৮ আগস্ট ২০২০ ১২:৫৪ অপরাহ্ণ

    বার্সা ছেড়ে যাচ্ছেন মেসি, জানিয়ে দিয়েছেন ক্লাব কর্তৃপক্ষকে!

    স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন মেসি! এরই মধ্যে তার সিদ্ধান্তের কথা নাকি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন ফুটবল বিশ্বের এই মহাতারকা। এমন সংবাদ দিয়েছেন ব্রাজিলীয় সাংবাদিক মার্সেলো বেকলার। এর আগে নেইমারের পিএসজিতে যাওয়ার খবরটিও প্রথম প্রকাশ করেছিলেন এই সাংবাদিক।

    টুইটারে এক ভিডিও বার্তায় মার্সেলো বলেছেন, বার্সেলোনাকে মেসি জানিয়ে দিয়েছেনে এই গ্রীষ্মেই ক্লাব ছাড়তে চান তিনি। তবে ক্লাব ভালো দল তৈরি করবে এমন কোনও পরিকল্পনা থাকলে সিদ্ধান্ত বদলাতেও পারেন মেসি।

    মার্সেলো জানিয়েছেন, ক্লাব ছাড়ার ইচ্ছা এর আগে মেসির মধ্যে দেখা যায়নি। যদিও বার্সেলোনার পক্ষ থেকে এ ব্যাপারে তেমন কিছু বলা হয়নি। বার্সেলোনা ছাড়লে মেসি কোথায় যেতে পারেন? সম্ভাব্য হিসেবে শোনা যাচ্ছে ম্যানচেস্টার সিটি, পিএসজি, ম্যানচেস্টার ইউনাইটেড অথবা ইন্টার মিলানের নাম।

    শনিবার লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে রেকর্ড ৮-২ গোলের ব্যবধানে হেরে যায় বার্সেলোনা। দলের এমন করুণ পরাজয়ের পর বিশ্বজুড়েই সমালোচনা হচ্ছে মেসিদের নিয়ে। যে কারণে মেসিকে বার্সেলোনা ছাড়ার পরামর্শ দিয়েছেন ইংল্যান্ড জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার ফার্ডিনান্ড।

    ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা ফুটবলার বলেছেন, বার্সেলোনার এখন যে পারফরম্যান্স তাদের তুলনায় ইউরোপের অন্যান্য দল অনেক শক্তিশালী। যদিও আমি তুলনায় যাচ্ছি না। দলের এমন পরাজয়ের পর মেসি কী ভাবছেন সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। তবে বড় ট্রফি জিততে হলে মেসিকে ক্লাব বদলাতেই হবে।

    স্বপ্নচাষ/এসএম

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১২:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ আগস্ট ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।