• মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশে বন্ধ হচ্ছে উবার ইটস

    স্বপ্নচাষ ডেস্ক

    ২০ মে ২০২০ ১:০২ অপরাহ্ণ

    বাংলাদেশে বন্ধ হচ্ছে উবার ইটস

    উবারের অনলাইন অর্ডারে খাবার পৌঁছে দেয়ার সেবা উবার ইটস বাংলাদেশে কার্যক্রম গুটিয়ে নিচ্ছে।সপ্তাহ দু’য়েক পরে ২ জুন হতে দেশে তাদের কার্যক্রম বন্ধ হয়ে যাবে।মঙ্গলবার এক ব্লগপোস্টে বিষয়টি জানিয়েছে উবার কৃর্তপক্ষ।উবার ইটস বাংলাদেশের লিড মিশা আলি
    তাদের সেবা বন্ধ হবার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাননি তিনি।উবার তাদের ব্লগ পোস্টের মাধ্যমে জানিয়েছে, সহজ ও নির্ভরযোগ্য ভাবে খাবার পৌঁছে দেবার সেবা চালুর এক বছর পর প্রতিষ্ঠানটি কঠিন সিদ্ধান্ত নিয়েছে।
    সেখানে আগামী ২ জুন থেকে বাংলাদেশে উবার ইটসের সেবা বন্ধ হয়ে যাবার কথা জানায়।কিন্তু কেনো এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে তার বিষয়ে কিছু বলেনি উবার কর্তৃপক্ষ।একই সঙ্গে ব্লগপোস্টের মাধ্যমে প্রতিষ্ঠানটি তাদের পার্টনার, ব্যবহারকারী, গ্রাহক এবং বাংলাদেশে উবার ইটস কমিউনিটিকে ধন্যবাদ জানিয়েছে।এর আগে চলতি বছরের জানুয়ারিতে ভারতেও উবার তাদের খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানটি দেশটির জোমাটোর কাছে বিক্রি করে দেয় এবং দেশটিতে উবার ইটসের কার্যক্রম বন্ধ করে দেয়।
    তার চার মাস পার বাংলােদশেও সেই ঘোষণা দিল উবার। তবে প্রতিষ্ঠানটির রাইড শেয়ারিং সেবা চালু থাকবে বলে জানায়।এর আগে গত বছরের ৩০ এপ্রিল দেশে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছিল উবার ইটস। আর বাংলাদেশে ব্যবসা সামলাতে লিড হিসেবে নিযোগ করে মিশা আলিকে।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১:০২ অপরাহ্ণ | বুধবার, ২০ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।