• বুধবার ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বগুড়ায় পৌরসভার সচিবকে পেটালেন কর্মচারীরা!

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৫ মে ২০২০ ৬:১৩ অপরাহ্ণ

    বগুড়ায় পৌরসভার সচিবকে পেটালেন কর্মচারীরা!

    প্রতীকী ছবি

    বগুড়ার শেরপুরে পৌরসভার সচিব ইমরুল মুজিবকে পিটিয়েছেন পৌরসভার কর্মচারীরা। বেতন-ভাতা না দেয়া ও পূর্ব শক্রতার জেরে ক্ষিপ্ত হয়ে কর্মচারীরা সচিবের কার্যালয়ে গিয়ে তাকে বেধড়ক মারপিট করে আহত করেন। এ ঘটনায় বৃহস্পতিবার শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

    অভিযোগে চারজনের নাম উল্লেখসহ আরও ১০-১২ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়। অভিযুক্তরা হলেন, পৌরসভার কর্মচারী মো. কোরবান আলী, মাহবুবুল আলম, আকতারুজ্জামান পল্টু ও মতিয়ার রহমান মতি।

    শেরপুর পৌরসভার সচিব ইমরুল মুজিব জানান, বুধবার (১৩ মে) দুপুরের দিকে দাপ্তরিক কাজ করার সময় অভিযুক্ত কর্মচারীরা আমার কার্যালয়ে প্রবেশ করেন। এরপর তাদের বেতন-ভাতা পরিশোধের দাবি জানান। ঈদের আগেই তাদের বেতন-ভাতা দেয়া হবে বলে জানিয়ে দেয়া হয়। এতে মানতে নারাজ তারা। এনিয়ে শ্রমিকদের মধ্যে কথা বলতে গেলে তারা হঠাৎ করে হামলা করে বসে।
    পৌরসভার মেয়র আব্দুস সাত্তার জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসনকে নির্দেশ দিয়েছি।

    পৌর কর্মচারী আকতারুজ্জামান পল্টু নিজেদের নির্দোষ দাবি করে বলেন, ঈদের আগে কর্মচারীদের বেতন-ভাতা পরিশোধের জন্য কেবল সচিবকে অনুরোধ করা হয়। কিন্তু তিনি উত্তেজিত হয়ে গালিগালাজ শুরু করেন। এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়েছে মাত্র, দ্বিতীয় কোনো ঘটনা নেই এখানে। আমাদের নামে মিথ্যা অভিযোগ করেছেন।

    অভিযোগ তদন্তকারী কর্মকর্তা ও শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর হারুনার রশিদ জানান, অভিযোগটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। দ্রুততম সময়ের মধ্যে ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:১৩ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।