• মঙ্গলবার ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বগুড়ায় করোনাজয়ী ৫ জনকে ৫০ হাজার টাকা উপহার

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৬ মে ২০২০ ৯:২১ অপরাহ্ণ

    বগুড়ায় করোনাজয়ী ৫ জনকে ৫০ হাজার টাকা উপহার

    সংগৃহীত

    করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হওয়া আরও পাঁচজন নারী-পুরুষকে ছাড়পত্র দেয়া হয়েছে।

    বুধবার (০৬ মে) দুপুর সোয়া ২টার দিকে হাসপাতালের চিকিৎসক-নার্স এবং কর্মকর্তা-কর্মচারীরা ‘আমরা করব জয়’ গানের সুরে করোনাজয়ী ওই পাঁচজনকে ফুল দিয়ে বিদায় জানান। এ সময় বগুড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের প্রত্যেককে প্রধানমন্ত্রীর প্রদত্ত ১০ হাজার টাকার একটি করে চেক দেয়া হয়।

    হাসপাতাল সূত্র জানায়, পর পর দুইবার নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ আসায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম অনুযায়ী তাদের ছাড়পত্র দেয়া হয়েছে। বুধবার দুপুরে ছাড়পত্র পেয়েছেন ঢাকাফেরত সারিয়াকান্দি উপজেলার বাসিন্দা রিপন (২৫), সোনাতলা উপজেলার কোহিনূর বেগম (৪৭), ধুনট উপজেলার মথুরাপুর গ্রামের নুরুন্নবী (২০), সারিয়াকান্দি উপজেলার মামুনুর রশিদ (২৮) ও বগুড়া সদর উপজেলার সবুজবাগ এলাকার জাহিদুল ইসলাম (৪০)।

    এছাড়া উপসর্গ থাকলেও নুমনা পরীক্ষায় ফল নেগেটিভ আসায় জাহিদুল ইসলামের সঙ্গে ভর্তি হওয়া তার স্ত্রী মৌসুম বেগমকেও (২৮) ছাড়পত্র দেয়া হয়।

    এর আগে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতাল থেকে দুইজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তাদের একজন রংপুর জেলার বাসিন্দা শাহ আলম এবং অপরজন পুলিশ কনস্টেবল বগুড়ার আদমদীঘি উপজেলার শাওইল গ্রামের বাসিন্দা আহসান হাবিব।

    বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল বলেন, করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে যাদের পর পর দুটি নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম অনুযায়ী তাদের সুস্থ হিসেবে ছাড়পত্র দেয়া হয়েছে। বুধবার যে পাঁচজনকে ছাড়পত্র দেয়া হয়েছে তারা গত ২১ ও ২২ এপ্রিলের নমুনা পরীক্ষায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছিলেন। বুধবার দুপুরে ছাড়পত্র পাওয়া পাঁচজনসহ এ পর্যন্ত মোট সাতজন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। বর্তমানে হাসপাতালে চারজন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।

    এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম আলী বেগম, মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এটিএম নুরুজ্জামান সঞ্চয় ও বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৯:২১ অপরাহ্ণ | বুধবার, ০৬ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।