• শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ফেসবুকে মায়েদের স্মরণ করছেন তারকারা

    স্বপ্নচাষ ডেস্ক

    ১১ মে ২০২০ ৪:৪৮ পূর্বাহ্ণ

    ফেসবুকে মায়েদের স্মরণ করছেন তারকারা

    আজ মে মাসের দ্বিতীয় রোববার। বিশ্ব মা দিবস। সারাবিশ্বের সঙ্গে বাংলাদেশেও দিবসটি পালিত হয়। দিবসটির মূল উদ্দেশ্য, মাকে যথাযথ সম্মান দেয়া, ভালোবাসা। দিনটি উপলক্ষে দেশে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। তবে এ বছরও করোনার কারণে মানুষ বন্দি হয়ে আছেন ঘরে।

    তাই সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে মাকে ভালোবাসা জানিয়েছেন বহু সন্তান। দেশের ছোট পর্দা ও বড় পর্দার তারকারও মায়েদের সঙ্গে ছবি পোস্ট করে মা দিবসের শুভেচ্ছা জানাচ্ছেন।

    জয়া আহসান মায়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘তোমার হাসি আমাকে সবচেয়ে বেশি আনন্দিত করে এবং তোমার ভালোবাসা সবচেয়ে খাঁটি। যেটা আমি আমার জীবনে গভীরভাবে অনুভব করি। শুভ মা দিবস। ভালোবাসি মা।’

    ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীও মায়ের সঙ্গে ছবি পোস্ট করে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। মায়ের সঙ্গে শিশুকালের ছবি পোস্ট করে সবাইকে চমকে দিয়েছেন মেহের আফরোজ শাওন।

    বাপ্পা মজুমদার ফেসবুকে পোস্ট করেছেন তার শিশুকালের ছবি। একটা ছবিতে দেখা যাচ্ছে মা ইলা মজুমদারের কোলে বসে আছেন ছোট্ট বাপ্পা। অন্য আরেটি ছবিতে দেখা যাচ্ছে তার স্ত্রী ও সন্তানকে। এই দুইটি ছবি ফেসবুকে পোস্ট করে বাপ্পা মজুমদার ক্যাপশনে লিখেছেন, ‘ শুভ মা দিবস। জগতের সকল মা’র প্রতি শ্রদ্ধা।’কণ্ঠশিল্পী সন্দীপনও ‘মায়ের ছবি পোস্ট করে মাকে শ্রদ্ধা জানিয়েছেন।

    শাওন ও বাপ্পা মজুমদারের ছবির মাঝে ফিরে এসেছে তাদের শৈশব। মায়ের কাছে সন্তান কখনই বড় হয়। মায়ের কাছে এলে সব সন্তানই হয়ে যায় শিশুর মতো। শৈশবের ছবি পোস্ট করে যেনো এমনই বার্তা দিলেন তারা।

    ঢাকাই সিনেমার এই সময়ের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদও সোশ্যাল মিডিয়াতে ছবি দিয়ে মাকে শুভেচ্ছা জানিয়েছেন। শান সিনেমার লোগো দিয়ে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন সিয়াম। যেখানে নায়িকা অরুণা বিশ্বাস ও চম্পার মাঝে দাঁড়িয়ে আছেন সিয়ামের মা। ছবির ক্যাপশনে নায়ক লিখেছেন , ‘হ্যাপী মাদারস ডে’।

    এ ছাড়া মায়ের সঙ্গে ছবি দিয়ে আরও অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন সোশ্যাল মিডিয়াতে।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৪:৪৮ পূর্বাহ্ণ | সোমবার, ১১ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।