• শুক্রবার ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    প্রেমিকা পদে কর্মখালি, পাত্র চিকিৎসক, বেতন পারফরম্যান্স দেখে

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৬ সেপ্টেম্বর ২০২০ ১:৩৩ অপরাহ্ণ

    প্রেমিকা পদে কর্মখালি, পাত্র চিকিৎসক, বেতন পারফরম্যান্স দেখে

    ডেটিংয়ে যাওয়ার জন্য বায়োডেটা বানানো এখন নতুন ট্রেন্ড। সেটা মন্দও নয়। আগে থেকে জেনে, বুঝে নেওয়া যায়। কিন্তু ডেটে যাওয়ার জন্য বান্ধবীর খোঁজে একেবারে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন! মালয়েশিয়ার চিকিৎসক মহম্মদ নাকিব সত্যিই তাক লাগিয়ে দিয়েছেন। বান্ধবী পদের চাহিদাকে তিনি আবার ‘কর্মখালি’ বলে উল্লেখ করেছেন।

    টুইটারে পোস্ট করা সেই বিজ্ঞাপন বড়ই মজার। প্রেমিকাকে কেমন হতে হবে শুধু সেটা জানাতে নয়, প্রেমিক হিসেবে তিনি নিজে ঠিক কেমন সেটাও বিস্তারিত জানিয়েছেন নাকিব। নিজের পছন্দ, অপছন্দ কিচ্ছুটি জানাতে বাকি রাখেননি। যাঁরা আবেদন করবেন তাঁরা কেন নাকিবকে বাছবেন সেটা একেবারে খোলাখুলিই জানিয়েছেন। আর সেই বিস্তারিত তথ্য দিতেই পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন। তার শিরোনাম— ‘আপনি কেন আমার সঙ্গে ডেটে যাবেন?’

    নাকিব মহম্মদ কিন্তু বেশ সোজাসাপ্টা মানুষ। এমবিবিএস ডিগ্রি থাকলেও রান্না থেকে মিম শেয়ার করায় আগ্রহ রয়েছে তাঁর। কেকও ভালবাসেন। তবে কেক বানাতে না খেতে ভালবাসেন সেটা স্পষ্ট নয়। তবে এটা স্পষ্ট করে জানিয়েছেন যে, তাঁর অন্যতম গুণ হল, তিনি সব সময়ে হাতে একটা চকোলেট বার রাখেন। গানবাজনারও সখ আছে কিন্তু নাকিবের মা মনে করেন তিনি গানের নামে চিৎকার করেন বেশি। নিজের একটা গাড়ি আছে কিন্তু জানিয়েছেন তিনি বেশ গরিব। আইফোন থাকলেও সেটা খুব একটা দামী মডেলের নয়। দেখতেও তাঁকে ‘সুন্দর’নয় বলে দাবি করেছেন নাকিব। নিজের উচ্চতা নিয়েও খুব একটা খুশি নন। আসলে, তাঁকে প্রেমিক হিসেবে গ্রহণ করার কী কী কারণ হতে পারে সেটা জানানোর সঙ্গে সঙ্গে তাঁকে বাতিল করার যাবতীয় যুক্তিও তিনি নিজেই সাজিয়ে দিয়েছেন।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১:৩৩ অপরাহ্ণ | বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।