• সোমবার ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    প্রেমিকার স্বামীকে গাঁজা সেবন করিয়ে হত্যা

    স্বপ্নচাষ ডেস্ক

    ২১ এপ্রিল ২০২০ ৮:৪৯ অপরাহ্ণ

    প্রেমিকার স্বামীকে গাঁজা সেবন করিয়ে হত্যা

    সংগৃহীত

    পাবনার ঈশ্বরদী উপজেলায় পরকীয়ার জেরে গলায় গামছা পেঁচিয়ে বিদেশফেরত স্বামী দিনাজ প্রামাণিককে (৪৫) হত্যার ঘটনায় স্ত্রী ও তার প্রেমিকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

    সোমবার (২০ এপ্রিল) গভীর রাতে মুলাডুলি চেকপোস্ট থেকে ট্রাকসহ দুজন এবং দিনাজের বাড়ি থেকে স্ত্রীকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে বিষয়টি সাংবাদিকদের জানায় পুলিশ।

    এর আগে ১৯ এপ্রিল উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের পাশের জঙ্গল থেকে দিনাজ প্রামাণিকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত দিনাজ প্রামাণিক দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামাণিকের ছেলে।

    গ্রেফতারকৃতরা হলেন মুলাডুলি ইউনিয়নের সড়ইকান্দি আদর্শগ্রাম পশ্চিমপাড়ার রুস্তম আলীর ছেলে ট্রাকচালক কামরুল হাসান (৪২), একই গ্রামের মৃত জামাল উদ্দিন ব্যাপারীর ছেলে ট্রাকের হেলপার মফিজুল ইসলাম মিন্টু (৩৫) এবং নিহত দিনাজের স্ত্রী এক সন্তানের জননী হোসনেয়ারা বেগম (৪২)।

    তাদের প্রাথমিক স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ জানায়, ফোনে ডেকে নিয়ে দিনাজকে গাঁজা সেবন করিয়ে ট্রাকের ভেতর গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়। হত্যার পর গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের জঙ্গলে মরদেহ ফেলে যান তারা। কামরুল ও মিন্টুর স্বীকারোক্তির ভিত্তিতে সোমবার মধ্যরাতে অভিযান চালিয়ে নিহতের স্ত্রী হোসনেয়ারাকে গ্রেফতার করে পুলিশ।

    তিনজনের স্বীকারোক্তির বরাত ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) অরবিন্দ সরকার বলেন, দিনাজের স্ত্রী হোসনেয়ারার সঙ্গে কামরুলের ছোটবেলা থেকেই প্রেমের সম্পর্ক। এরই মধ্যে দিনাজের সঙ্গে হোসনেয়ারার বিয়ে হয়। তাদের ঘরে একটি পুত্রসন্তান হয়।

    একপর্যায়ে দিনাজ বেসামাল হয়ে পড়লে ট্রাকের ভেতর দুজন মিলে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন। হত্যার পর ট্রাক চালিয়ে গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের পাশের জঙ্গলে ফেলে যান মরদেহ। পরে মালামাল নিয়ে নরসিংদী চলে যান তারা।

    সোমবার রাত দেড়টার দিকে নরসিংদী থেকে মালামাল নিয়ে ফেরার পথে মুলাডুলি চেকপোস্টে ট্রাকচালক ও হেলপারকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে হোসনেয়ারাকে গ্রেফতার করা হয়। অবৈধ সম্পর্ক ও হত্যার পরিকল্পনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন হোসনেয়ারা।

    ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, এই হত্যাকাণ্ড সংগঠিত হওয়ার অল্প সময়ের মধ্যে প্রকৃত আসামিদের গ্রেফতার এবং হত্যার রহস্য উদঘাটন করতে পেরেছে পুলিশ। অবৈধ সম্পর্ক বাধাগ্রস্ত হওয়ায় এই হত্যাকাণ্ড ঘটেছে। নিহত দিনাজও মাদকাসক্ত ছিলেন। বিয়ের আসর থেকে হোসনেয়ারাকে জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করেছেন দিনাজ।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৮:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।