• রবিবার ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    পুঠিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৯ মে ২০২০ ১০:১৩ অপরাহ্ণ

    পুঠিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

    রাজশাহীর পুঠিয়া উপজেলায় স্ত্রীকে কুপিয়ে হত্যা মামলার আসামি জালাল মণ্ডলকে (৬০) গ্রেপ্তার করেছে র‌্যাব। জালাল উপজেলার নলপুকুরিয়া গ্রামের বাসিন্দা। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে পুঠিয়া উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

    গত ১৩ এপ্রিল জালাল মণ্ডল তার স্ত্রী জামফুরা বেগমকে (৫০) কুপিয়ে হত্যা করেন। জামফুরার অপরাধ, স্বামীর সঙ্গে মনোমালিন্য থাকা স্বত্বেও ছেলের ডাকে সাড়া দিয়ে তার বাড়িতে ইফতার করতে গিয়েছিলেন তিনি। ইফতারের সময়ই বাড়ি থেকে ১০০ গজ দূরের ছেলের বাড়ি থেকে স্ত্রীকে ডেকে আনেন জালাল। তারপর নির্মমভাবে কুপিয়ে হত্যা করেন। শত চেষ্টা করেও বাঁচতে পারেননি জামফুরা। পূত্রবধূ একটু দূর থেকে ঘটনাটি দেখলেও সাহস করে এগিয়ে যেতে পারেননি বাঁচাতে।

    স্ত্রীকে হত্যার পর জালাল মণ্ডল পালিয়ে যান। আর জামফুরাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জালালের আরেক ছেলে বাদী হয়ে তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। ঘটনার ছয় দিন পর অভিযান চালিয়ে জালালকে র‌্যাব গ্রেপ্তার করল।

    র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম জানান, আসামি জালাল মণ্ডল বিভিন্ন স্থান পরিবর্তন করে জনশূন্য পরিবেশে নিজেকে আড়াল করে রাখার চেষ্টা করেন। তাই তাকে ধরতে বেশ সময় লাগে। তবে গোয়েন্দা নজরদারি ছিল। অবশেষে তাকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।