• মঙ্গলবার ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    পিসিবির হোয়াটসআপ গ্রুপ থেকে বেরিয়ে গেলেন হাসান-আমির!

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৯ মে ২০২০ ১০:০১ অপরাহ্ণ

    পিসিবির হোয়াটসআপ গ্রুপ থেকে বেরিয়ে গেলেন হাসান-আমির!

    সংগৃহীত

    ২০২০-২১ মৌসুমে হাসান আলি, মোহাম্মদ আমির আর ওয়াহাব রিয়াজের মতো অভিজ্ঞ পেসারদের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

    কেন তারা বাদ পড়লেন? পাকিস্তান দলের কোচ কাম প্রধান নির্বাচক মিসবাহ উল হকের জন্য এই প্রশ্নের সহজ জবাব দেয়া সহজ ছিল না। তারপরও তিনি কারণ দেখিয়েছেন।

    মিসবাহ জানিয়েছেন, চোটের কারণে গত মৌসুমে সেভাবে খেলতে পারেননি হাসান আলি। তাই চোটপ্রবণ এই পেসারকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়ারই সিদ্ধান্ত বোর্ডের নীতি নির্ধারকদের। অন্যদিকে মোহাম্মদ আমির আর ওয়াহাব রিয়াজকে বাদ দেয়ার কারণ হিসেবে তাদের টেস্ট ফরমেট থেকে অবসরে যাওয়ার বিষয়টিকে সামনে এনেছেন মিসবাহ।

    স্বভাবতই বোর্ডের এমন সিদ্ধান্তে নাখোশ এই তিন ক্রিকেটার। এবার পাকিস্তানি গণমাধ্যমের খবর, হাসান আলি আর মোহাম্মদ আমির নাকি পিসিবির হোয়াটসআপ গ্রুপ থেকেই বের হয়ে গেছেন।

    কেন তারা এভাবে গ্রুপ থেকে বের হয়ে গেলেন, সেটির আসল কারণ জানা যায়নি। তবে দলীয় সূত্রে খবর, মূলত কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার ক্ষোভেই স্বেচ্ছায় গ্রুপ ত্যাগ করেছেন তারা।

    তবে আমির-হাসান আলিদের মতো ভাগ্য হলেও উল্টো পথে আছেন ওয়াহাব রিয়াজ। অভিজ্ঞ এই পেসার পিসিবির হোয়াটসআপ গ্রুপে এখনও রেখেছেন নিজেকে।

    এর আগে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার খবর শোনার পরই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি বিতর্কিত টুইট করেছিলেন হাসান আলি। নিজের ট্রেডমার্ক উদযাপনের একটি ছবি দিয়ে তাতে ক্যাপশন দিয়েছিলেন, এটা শুধু বোলিংয়ের জন্য নয়। পরে অবশ্য সেই টুইট মুছে ফেলেন পাকিস্তানের ডানহাতি এই পেসার।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।