• বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    পরমব্রতের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন অনুপমের স্ত্রী পিয়া?

    স্বপ্নচাষ ডেস্ক

    ১২ নভেম্বর ২০২১ ৯:২৯ অপরাহ্ণ

    পরমব্রতের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন অনুপমের স্ত্রী পিয়া?

    কলকাতার জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক অনুপম রায়ের সংসার ভেঙে গেছে। ছয় বছরের দাম্পত্যের ইতি টেনে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তিনি। স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বৈবাহিক নয়, আগামীর দিনগুলো বন্ধুত্বেই পার করতে চান বলে জানিয়েছেন এই সংগীত তারকা।

    বৃহস্পতিবার (১১ নভেম্বর) অনুপম রায় ও পিয়া দুজনের যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেওয়া হয়। এর পরই নানা আলোচনা, গুঞ্জন শুরু হয়েছে টালিউডে। শোনা যাচ্ছে, অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে পিয়ার পরকীয়া সম্পর্কের জেরেই নাকি ভেঙেছে এই সংসার।

    আনন্দবাজার অনলাইনের খবর অনুযায়ী, প্রাকৃতিক দুর্যোগ ইয়াসে যখন গোটা বাংলা বিপর্যস্ত, তখন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফে তন্ময় ঘোষের সংগঠন ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ জনসাধারণের পাশে দাঁড়িয়েছিল। সেই মঞ্চেই যোগ দিয়েছিলেন অনুপম, পরমব্রত, কৌশিক সেন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়সহ একঝাঁক তারকা। যুক্ত হয়েছিল পিয়া চক্রবর্তীর স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’। তারাই অতিমারির সময় গঠন করেছিলেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘সিটিজেন্স রেসপন্স’। পরে সেই সংগঠনে যোগ দেন পিয়া চক্রবর্তী।

    উঠে আসছে আরো একটি ঘটনা। ২৭ জুন জন্মদিন ছিল পরমব্রতের। একটি পোস্টে পিয়া সেদিন শুভেচ্ছা জানিয়েছিলেন তার ‘বন্ধু’-কে। পরমব্রতের সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন। আরো অনেক স্মৃতি তৈরি করব আমরা।’ ১৬ অগস্ট ছিল পিয়া চক্রবর্তীর জন্মদিন। সেদিন পরমব্রত ফিরিয়ে দেন সেই শুভেচ্ছা। ইনস্টাগ্রামে পিয়ার সঙ্গে ছবি দিয়েছিলেন তিনি। যদিও তাদের সঙ্গে দেখা গিয়েছিল ঋতব্রত মুখোপাধ্যায় এবং অনুষা বিশ্বনাথনকে। ছবি দিয়ে পরমব্রত লিখেছিলেন, ‘শুভ জন্মদিন বন্ধু। কমরেড, ভরসার মানুষ। চলো, অনেক সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করি। ঠিক যে রকমটা তুমি চেয়েছিলে জন্মদিনে।’

    পাশাপাশি জানা গেছে, ডেউচা পাচামি খনি প্রকল্পে আদিবাসীদের স্বার্থ যাতে ক্ষুণ্ণ না হয়, তার দেখভালে তৈরি হয়েছে ৯ সদস্যের একটি কমিটি। নাম না হওয়া সেই কমিটির প্রধান পরমব্রত। সম্প্রতি তাতে নাকি যোগ দিয়েছেন পিয়াও। এগুলোই কি দাম্পত্য ভাঙার নেপথ্য অনুঘটক? জবাব যথারীতি অজানা।

    স্বপ্নচাষ/একে

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:২৯ অপরাহ্ণ | শুক্রবার, ১২ নভেম্বর ২০২১

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।