• সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    পঞ্চগড়ে করোনা রোগিদের বিনোদনের জন্য টিভি দিলেন ডিসি

    স্বপ্নচাষ ডেস্ক

    ০২ জুন ২০২০ ৯:৪৫ অপরাহ্ণ

    পঞ্চগড়ে করোনা রোগিদের বিনোদনের জন্য টিভি দিলেন ডিসি

    সংগৃহীত

    পঞ্চগড়ে আইসোলেশন কেন্দ্রে থাকা করোনা রোগীদের জন্য টেলিভিশন দিলেন ডিসি। জেলা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে প্রতিষ্ঠিত স্বাস্থ্য বিভাগের প্রাতিষ্ঠানিক আইসোলেশনে থাকা করোনা রোগীদের বিনোদনের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি টিভি কিনে দেয়া হয়েছে।

    আজ মঙ্গলবার দুপুরে সিভিল সার্জন ডা. ফজলুর রহমানের হাতে টিভিটি তুলে দেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রেহানুল হক, পঞ্চগড় পৌর মেয়র তৌহিদুল ইসলাম, বোদা পৌর মেয়র ওয়াহিদুজ্জামান সুজা, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, আটোয়ারী উপজেলা চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতীসহ করোনা প্রতিরোধ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

    জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত রোগিদের প্রাতিষ্ঠানিক আইসোলেশন নিশ্চিত করার জন্য পঞ্চগড় মা ও শিশু কল্যাণ কেন্দ্রটিকে নির্বাচন করা হয়। এরই মধ্যে পঞ্চগড়ের বিভিন্ন এলাকায় করোনা আক্রান্ত ৪ জনকে এই প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে। থাকা খাওয়ার ভাল ব্যবস্থা থাকলেও সেখানে তাদের কোন বিনোদনের ব্যবস্থা ছিলো না। বিষয়টি চিন্তা করেই জেলা প্রশাসনের পক্ষ থেকে সেখানে একটি টেলিভিশন কিনে সিদ্ধান্ত নেন জেলা প্রশাসক।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৯:৪৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ জুন ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।