• শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    নৈশপ্রহরীর হাত-পা বাঁধা লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ৪

    স্বপ্নচাষ প্রতিবেদক, রাজশাহী

    ০৩ সেপ্টেম্বর ২০২১ ১১:৫২ অপরাহ্ণ

    নৈশপ্রহরীর হাত-পা বাঁধা লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ৪

    নগরীর নওদাপাড়া এলাকায় অটোরিকশা গ্যারেজের নৈশপ্রহরীকে হাত, পা বেঁধে শ্বাসরোধে হত্যা মামলায় আরএমপির শাহমখদুম থানা পুলিশ ও পিবিআই রাজশাহী জেলা অভিযান চালিয়ে এই চারজনকে গ্রেপ্তার করে -স্বপ্নচাষ

    রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকায় এক অটোরিকশা গ্যারেজের নৈশপ্রহরীকে হাত, পা বেঁধে শ্বাসরোধে হত্যার ঘটনায় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) শাহমখদুম থানা পুলিশ ও পিবিআই রাজশাহী জেলার আভিযানিক দল ৪ জনকে গ্রেপ্তার করেছে।

    গত ২৯ আগস্ট রোববার দিবাগত রাতে আনিসুর রহমান ওরফে নারা (৭০) নামে ওই নৈশপ্রহরীর লাশ উদ্ধার করে পুলিশ।

    গ্রেপ্তার আসামিরা হলেন- মো. মাহাফুজ মোল্লা (৪৯), মো. আকিজার মোল্লা (৩৩), মো. আবুল হোসেন (৫০) এবং মো. রুমন আলী (২৪) । মাহফুজ ও আকিজারকে নড়াইল থেকে গ্রেপ্তার করা হয়েছে। সম্পর্কে তাঁরা সৎভাই। মাহাফুজ দীর্ঘদিন রাজশাহীতে থাকে। চুরি, ছিনতাই, ডাকাতি তার পেশা।

    ঘটনা সূত্রে জানা গেছে, গত ২৯ আগস্ট রোববার দিবাগত রাতে শাহমখদুম থানার নওদাপাড়া এলাকায় অটোরিক্সার গ্যারেজে হাত, পা বেঁধে শ্বাসরোধ করে নৈশপ্রহরী আনিসুর রহমান ওরফে নারাকে খুন করা হয়। এরপর ঘাতকরা উক্ত গ্যারেজ হতে একটি অটোরিক্সা চুরি করে নিয়ে যায়।

    উক্ত ঘটনার প্রেক্ষিতে মৃত আনিসুর রহমান ওরফে নারার ছেলে মো. আশরাফুল ইসলাম কিরন বাদী হয়ে নগরীর শাহমখদুম থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে এজাহার দায়ের করলে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

    মামলা দায়েরের পরপরই শাহমখদুম বিভাগের উপপুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশনায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম সরকারের নেতৃত্বে তদন্তকারী অফিসার এসআই মো. আবু হারেছ ও তার টিম মামলার রহস্য উদঘাটন, আসামি শনাক্তপূর্বক গ্রেপ্তার এবং চুরি যাওয়া অটোরিকশাা উদ্ধারে অভিযান শুরু করেন।

    পরবর্তীতে শাহমখদুম থানা পুলিশ, পিবিআই রাজশাহীর অফিসার ও ফোর্সের সহায়তায় আসামি মাহাফুজকে নড়াইল থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার আসামী মাহাফুজের দেওয়া তথ্যমতে- অপর আসামি আকিজার মোল্লাকে গ্রেপ্তার করেন এবং তার কাছ থেকে চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার করে। আসামি মাহাফুজের দেওয়া তথ্যমতে অপর দুই আসামি রুমন (২৪) ও আবুল হোসেনকে (৫০) গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মাহাফুজ একবার ডাকাতি করতে গিয়ে ধরা পড়লে বিক্ষুব্ধ লোকজন তার হাত-পা ভেঙ্গে দিয়েছিলো। সে এখনো পঙ্গু এবং নৈশপ্রহরী আনিসুর হত্যার মূল পরিকল্পনাকারী।
    আনিসুরকে হত্যার পর সেই অটোরিক্সা নিয়ে নড়াইলের লোহাগড়ায় চলে গিয়েছিল। সেখানে তার সৎভাই আকিজার ও গ্রাম্য প্রতিবেশী রবিউলকে অটোরিক্সাটি বিক্রির জন্য দিয়েছিল। রবিউলকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

    আসামি মাহাফুজ মোল্লা আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে। গ্রেপ্তারকৃত আসামিদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    স্বপ্নচাষ/একে

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ সেপ্টেম্বর ২০২১

    swapnochash24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।