• বুধবার ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    নাটোরে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন ‘এমপি শিমুল’

    স্বপ্নচাষ ডেস্ক

    ২২ মে ২০২০ ৮:৪৫ অপরাহ্ণ

    নাটোরে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন ‘এমপি শিমুল’

    সংগৃহীত

    নাটোরে কর্মরত সাংবাদিকদের ঈদ উপহার দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। শুক্রবার বিকেলে ইউনাইটেড প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাথে ঈদ পূর্ববর্তী এক মতবিনিময় সভায় উপস্থিত হন সাংসদ শিমুল।

    ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলুর সভাপতিত্বে সাংসদ শফিকুল ইসলাম শিমুল বলেন, তিনি তার নিজস্ব তহবিল থেকে গত আড়াইমাসব্যপী চলমান করোনা সংকটে নাটোর সদর ও নলডাঙ্গার দুঃস্থ, অসহায় ও গরীব মানুষসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষদের জন্য আড়াই কোটি টাকার খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করেছেন। প্রতিদিন তিনি ৪ শতাধিক প্যাকেট করে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

    তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে গরীব মানুষদের পাশে দাঁড়িয়েছি। এ কাজে আমার অনেক শুভাকাঙ্খি অর্থ ও পণ্য সহায়তা দিয়ে আমাকে সাহায্য করেছেন। তাদের আর আমার নিজস্ব তহবিলের টাকার প্রতিনিয়ত ত্রাণ সামগ্রী বিতরণ অব্যহত রেখেছি। আমি আমার সর্বস্ব দিয়ে হলেও শেষ পর্যšত আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে থাকবো।

    এই মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে ইউনাইটেড প্রেস ক্লাবের সাধারন সম্পাদক বুলবুল আহমেদ, নাটোরের খবরের নির্বাহী সম্পাদক আকরামুল ইসলাম, সিনিয়র সাংবাদিক রেজাউল করিম রেজা, হালিম খান,ইছাহাক আলী,জুলফিকার হায়দার জোসেফ, গোলাম মোস্তফা, দেবাশীষ কুমার সরকার,আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

    সভায় সাংসদ শফিকুল ইসলাম শিমুল নাটোরে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের হাতে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা স্বরুপ ঈদ সামগ্রী উপহার হিসেবে তুলে দেন।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ২২ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।