• মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    নাটোরে প্রাইভেটকার ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

    স্বপ্নচাষ ডেস্ক

    ২৩ মে ২০২০ ১১:০৪ অপরাহ্ণ

    নাটোরে প্রাইভেটকার ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

    সংগৃহীত

    নাটোরের বড়াইগ্রামে প্রাইভেট কারের চালককে হাত-পা ও মুখ বেধে প্রাইভেট কার ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

    গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, পাবনা সদরের গয়েশপুর রথখোলা এলাকার এস্কান প্রামানেিকর ছেলে জাহাঙ্গীর ওরফে জ্যাক (৩৫), সাদিরাজুপর গ্রামের সাইফুল প্রামাণিকের ছেলে হৃদয় (২২), একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহেল রানা (২৬), কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বাশগ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আশরাফুল ইসলাম (২১) এবং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের লুৎফর রহামনের ছেলে মাহবুবুর রহমান শাওন (২০)।

    শনিবার নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ১২ মে রনি নামে একজন লোক সাভার থেকে পাবনা আসার কথা বলে একটি প্রাইভেট কার ভাড়া করে। এরপর পাবনা পৌঁছার পরে ভাড়ার কিছু টাকা কম আছে বলে চালককে পাবনা শহরের গাছপাড়া এলাকায় নিয়ে আসে। এসময় আগে থেকেই অপেক্ষমান কয়েকজন ডাকাত প্রাইভেট কার চালকের হাত-পা ও মুখ বেধে ফেলে এবং বড়াইগ্রাম উপজেলার বনপাড়া -দাসুরিয়া সড়কের একটি নির্জন স্থানে চালককে ফেলে দিয়ে প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় চালকের মোবাইল ফোন ও মানিব্যাগে থাকা টাকা লুট করে নেয়।
    এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা হলে পুলিশ পাবনা সদর হতে জাহাঙ্গীর ওরফে জ্যাককে আটক করে এবং ছিনিয়ে নেয়া প্রাইভেট কারটি উদ্ধার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গত ১৯ ও ২০ মে আশুলিয়া থানা পুলিশের সহায়তা বাকী ৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা গতকাল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

    প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন এবং নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত এবং পুলিশ কর্মকর্তাবৃন্দ।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:০৪ অপরাহ্ণ | শনিবার, ২৩ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।