• সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    নাটোরে করোনা বেড়ে ২৬৪

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৯ জুলাই ২০২০ ৯:৫১ অপরাহ্ণ

    নাটোরে করোনা বেড়ে ২৬৪

    ফাইল ছবি

    নাটোরে আজও নতুন করে ৭ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ১ জন পাবনায় কর্মরত পুলিশ সদস্য, ১ জন গ্রামীণ ব্যাংক কর্মচারী ও ১ জন স্বাস্থ্য কর্মী। আক্রান্ত পুলিশ সদস্যের বাড়ি সদর উপজেলার চাঁদপুর গ্রামে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাব থেকে ৭ জন করোনা পজেটিভ বলে নাটোর সিভিল সার্জন অফিসকে জানানো হয়েছে। রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার নাটোরে ৭ জন করোনা পজেটিভ বলে নিশ্চিত করেছেন।

    নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট হাফিজার রহমান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রামেক ল্যাব থেকে ৩২ জনের রেজাল্ট পাঠানো হয়েছে। এরমধ্যে ২৫ জনের রেজাল্ট নেগেটিভ এবং নাটোরে ৭ জনের করোনা পজেটিভ রয়েছে বলে জানানো হয়েছে। আক্রান্তদের মধ্যে ৪ জন নাটোর সদর, ১ জন সিংড়া , ১ জন বাগাতিপাড়া ও ১ জন লালপুর উপজেলার।

    সদরের আক্রান্তদের মধ্যে ১ জনের বাড়ি চাঁনপুর,১ জন কাফুরিয়ায়, ১ জন , মিরপাড়া ও ১ জন তেবাড়িয়ার। লালপুরের সালামপুর গন্ডবিল এলাকায় আক্রান্ত হয়েছেন ১ জন স্বাস্থ্য কর্মী। এছাড়া বাগাতিপাড়া উপজেলার ভিতর ভাগ গ্রামের ১ জন ও সিংড়ার উপজেলার দক্ষিন দমদম এলাকার ১ জন আক্রান্ত।

    নাটোরের সিভির সার্জন ডাঃ মিজানুর রহমান জানান, নতুন করে এই ৭ জন আক্রান্ত হওয়ায় নাটোর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৬৪ জন। অবশ্য ইতিমধ্যে ৯৭ জন সুস্থ্য হয়েছেন এবং একজন মৃত্যু বরন করেছেন। আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা সহ তাদের বাড়ি বা প্রতিষ্ঠান লকডাউন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৯:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।