• শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    তালুকদার প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

    স্বপ্নচাষ ডেস্ক

    ০১ অক্টোবর ২০২১ ৮:৪০ অপরাহ্ণ

    তালুকদার প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

    রাজশাহীর পবা উপজেলার পারিলায় তালুকদার প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টায় পারিলা স্কুল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

    ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে তালুকদার আর্মি ও তালুকদার চ্যালেঞ্জার। খেলায় নির্ধারিত সময়ে কোনো দল গোল না হওয়ায় ট্রাইবেকারের মাধ্যমে ফলাফল নির্ধারিত হয়। ট্রাইব্রেকারে তালুকদার আর্মি দলকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তালুকদার চ্যালেঞ্জার।

    পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক সানশাইনের সম্পাদক ইউনুস আলী।

    এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পারিলা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি হেলাল উদ্দীন তালুকদার, রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান ফয়সল তালুকদার, রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ গালিব, উত্তরাঞ্চলের জনপ্রিয় দৈনিক উত্তরা প্রতিদিনের প্রধান বার্তা সম্পাদক এনায়েত করিম, পবা উপজেলা যুবদলের সদস্য মোহাম্মদ রবিউল ইসলাম ও পশু চিকিৎসক মেসবাহ তালুকদার।

    পারিলা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার শফিকুল আলমের সভাপতিত্বে এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দূর-দূরান্ত থেকে আসা বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

    ফাইনাল খেলাটি পরিচালনায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন গোলাম রাব্বানী। এসময় সহকারী রেফারি হিসেবে ছিলেন মোফাজ্জল হোসেন ও হাসিবুল।

    এর আগে গত ২০ সেপ্টেম্বর ২০২১ তারিখে এক আড়ম্বরপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে তালুকদার প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। এই টুর্নামেন্টে মোট আটটি দল অংশ গ্রহণ করে। দলগুলো হলো- তালুকদার এফসি, তালুকদার সুপার কিংস, তালুকদার রাইডারস, তালুকদার টাইগার্স, তালুকদার আর্মি, তালুকদার চ্যালেঞ্জার, তালুকদার সুপার সিক্স এবং তালুকদার লিজেন্ড।

    তালুকদার প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ খেলা দেখতে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি হয়।

    স্বপ্নচাষ/একে

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:৪০ অপরাহ্ণ | শুক্রবার, ০১ অক্টোবর ২০২১

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।