• বৃহস্পতিবার ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    তানোরে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা

    স্বপ্নচাষ ডেস্ক

    ২৮ মে ২০২০ ১১:১১ অপরাহ্ণ

    তানোরে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা

    প্রতীকী ছবি

    রাজশাহীর তানোরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ২ সন্তানের জনক এক ব্যাক্তি। ওই ব্যক্তির নাম আজিম উদ্দিন (৪২)। তিনি তানোর উপজেলার সরনজাই ইউপির কাজীপাড়া গ্রামের ইসহাক আলীর পুত্র। এঘটনায় তানোর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

    বৃহস্পতিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে প্রেরণ করেছে। গত বৃধবার দিবাগত রাত ২টার দিকে নিজ বাড়ির নামনে একটি আম গাছের সাথে গলাই দড়ি দিয়ে তিনি আত্মহত্যা করেন। পরিবারের লোকজনসহ গ্রামবাসী ভোরের দিকে তার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

    তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, ব্যাংক ও এনজিও থেকে লোন নিয়ে আজিম উদ্দিন সরনজাই বাজারে ছিট কাপড়ের ব্যবসায়ী করে জীবিকা নির্বাহ করে আসছিলো। করোনার প্রভাবের পর থেকে দোকান বন্ধ থাকায় অভাবের তাড়নায় আজিম উদ্দিন গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

    তিনি বলেন, ২ সন্তানের জনক আজিমুদ্দীন অভাবের তাড়নায় গত এক মাস আগে তার ব্যবহৃত মোটরসাইকেলটিও বিক্রি করে দিয়েছেন। তবে, সে সরকারের পক্ষ থেকে কোন প্রকার সহায়তা পেয়েছিলেন কি না তা সঠিকভাবে জানাতে পারেননি ওসি।

    এনিয়ে যোগাযোগের চেষ্টা করে সরনজাই ইউপি চেয়ারম্যান আব্দুল মালেককে পাওয়া যায়নি, পরে তার মুঠো ফোনে একাধীকবার ফোন দেয়া হলে তিনি ফোন রিসিভ করেননি। তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো’র মুঠো ফোনে একাধীকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2022 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।