• বুধবার ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৭ মে ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ

    ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

    বগুড়ার শাজাহানপুরে ট্রাকের চাকায় পিস্ট হয়ে নওয়াজ আল সাইমান ইবনে মজিদ বাপ্পী (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় বাপ্পীর দুই বন্ধু আহত হয়েছেন, তাদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    নিহত বাপ্পী বগুড়ার শাজাহানপুর উপজেলার ফুলতলা এলাকার আবদুল মজিদের ছেলে। তিনি ঢাকা আমেরিকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

    শুক্রবার একই দুর্ঘটনায় তার আহত দুই বন্ধু একই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেমিস্টারের শিক্ষার্থী ফুলদীঘি এলাকার আল মামুন সরকারের ছেলে এসএম সাকিব (২৩) ও কৈগাড়ি এলাকার আইয়ুব হোসেনের ছেলে পিয়াল হোসেন (২৪)।

    পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, বাপ্পী শুক্রবার সন্ধ্যার পর দুই বন্ধুকে তার মোটরসাইকেলে নিয়ে বনানী পর্যটন মোটেল মোড় থেকে ফুলতলার দিকে যাচ্ছিলেন। তারা ফুলদীঘির মিঞাপাড়া কবরস্থানের সামনে মহাসড়কে পৌঁছলে ঢাকাগামী একটি ট্রাককে অতিক্রম করার চেষ্টা করেন। তখন ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মহাসড়কে পড়ে যান। এ সময় ট্রাকের চাকায় পিস্ট হয়ে বাপ্পী ঘটনাস্থলেই মারা যান। আহত তার বন্ধু সাকিব ও পিয়ালকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

    শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর খালা সড়ক দুর্ঘটনা আইনে মামলা করেছেন। জব্দ করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

    স্বপ্নচাষ/একে

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৫৭ অপরাহ্ণ | শনিবার, ০৭ মে ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2022 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।