• বৃহস্পতিবার ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    টাকা চুরির অভিযোগে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে আহত করেন শিক্ষক

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৬ জুন ২০২২ ১১:৪৪ পূর্বাহ্ণ

    টাকা চুরির অভিযোগে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে আহত করেন শিক্ষক

    বেত্রাঘাতে আহত মাদ্রাসাছাত্র জুবাইর হোসেন। ছবি: সংগৃহীত

    রাজশাহীর বাঘায় টাকা চুরির অপরাধে জুবাইর হোসেন (১১) নামের এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার রাতে ছাত্রকে পিটিয়ে আহত করা হয় তাকে। পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন।

    বুধবার বিকেলে ওই ঘটনায় ছাত্রের বাবা জিল্লুর রহমান বাদী হয়ে মাদ্রাসার পরিচালক ও শিক্ষকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

    মাদ্রাসা সূত্রে জানা যায়, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের তুলসিপুর (সোদপুর) গ্রামে আল কারীম হিফ্জুল কুরআন মাদ্রাসা ও ইসলামি কিন্ডারগার্টেনের মক্তব শ্রেণির ছাত্র জুবাইর হোসেন। গত বছরের এ মাদ্রাসায় ভর্তি করা হয় তাকে। এর মধ্যে মঙ্গলবার মাদ্রাসার টাকা চুরি হয়। এ ঘটনায় সন্দেহ করে তল্লাশি করা হলে ওই ছাত্রের কাছ থেকে ২২০ টাকা পাওয়া যায়। এ সময় মাদ্রাসার শিক্ষক ওই ছাত্রকে বেত দিয়ে পিটিয়ে আটকে রাখে। পরে বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে বুধবার দুপুরে মাদ্রাসা থেকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

    এ ঘটনায় বুধবার বিকেলে মাদ্রাসার পরিচালক ও শিক্ষক মেজবা ওয়াদুদ শাহরিয়ার ডলারকে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ করেন ছাত্রের বাবা জিল্লুর রহমান।

    এ বিষয়ে ছাত্রের বাবা জিল্লুর রহমান বলেন, ‘আমার ছেলে মনিগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ত। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় মাদ্রাসায় ভর্তি করি। একজন সৎ ও সহজ সরল ছেলে সে। তাকে কোনো কারণ ছাড়াই চুরির অপবাদ দিয়ে পিটিয়ে আটকে রাখে মাদ্রাসার শিক্ষক। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। আমি ছেলেকে চুরির অপবাদ দিয়ে পিটিয়ে আটকে রাখা মাদ্রাসার শিক্ষকের বিচার দাবি করছি।’

    এ বিষয়ে তুলসিপুর (সোদপুর) গ্রামে আল কারীম হিফ্জুল কুরআন মাদ্রাসা ও ইসলামি কিন্ডারগার্টেনের পরিচালক ও শিক্ষক মেজবা ওয়াদুদ শাহরিয়ার ডলার বলেন, মাদ্রাসার পাশে সেন্টুর মুদি দোকানে এর আগে চুরি হয়। এতে সন্দেহ করা হয় জুবাইর হোসেনকে। এ ছাড়া মাদ্রাসার ছাত্রদের মাঝে মধ্যে টাকা চুরি হয়। বিষয়টি নিয়ে ছাত্র জুবাইর হোসেনকে সন্দেহ করে তাকে তল্লাশি করা হলে ২২০ টাকা পাওয়া যায়। তারপর শাসন করা হয়েছে তাকে।

    এ বিষয়ে বাঘা থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) তৈয়ব আলী বলেন, ‘এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

    স্বপ্নচাষ/জেএআর

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৪৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2022 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।