• বুধবার ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    জ্বলে উঠার আগেই অন্তরালে সেই মারিয়া

    স্বপ্নচাষ ডেস্ক

    ০২ মে ২০২০ ১:৩৯ অপরাহ্ণ

    জ্বলে উঠার আগেই অন্তরালে সেই মারিয়া

    প্রতিবছর চলচ্চিত্রে নতুন নতুন মুখের আগমন ঘটে। বছর ঘুরতেই তাদের অনেককেই খুঁজে পাওয়া যায় না। কেউ নিজ গুণে টিকতে পারেন, আবার কেউ তিক্ত অভিজ্ঞতা নিয়ে চলচ্চিত্র ছেড়ে চলে যান৷ আবার কেউ আসেন মৌসুমি প্রযোজক নিয়ে। ফুলের মধু খেয়ে মৌমাছি যেমন চলে যায়, তেমনি মৌসুমি প্রযোজকও একটা দুইটা সিনেমা করে চলে যায়। প্রযোজকের সঙ্গে সঙ্গে শিল্পীও লাপাত্তা। এছাড়া কেউ কেউ সিনেমার কাজ শেষ না করেই অন্তরালে চলে যায়। ঝরে পড়া এসব তারাদের নিয়ে ধারাবাহিক প্রতিবেদনের আজ তৃতীয় পর্বে থাকছেন মারিয়া।

    গুণী নির্মাতা সোহানুর রহমান সোহানের হাত ধরে ঢাকাই চলচ্চিত্রে প্রবেশ করেছেন অনেক তারকা। পরবর্তীতে যাদের জনপ্রিয়তা হয়েছে আকাশচুম্বী। জনপ্রিয় নায়ক সালমান শাহ, মৌসুমী, পপি, শাকিব খান তার মাধ্যমেই চলচ্চিত্রে এসেছেন। এদের তারকা হিসেবে খ্যাতির পেছনে সোহানুর রহমান সোহানের ভূমিকাই সবচেয়ে বেশি। নিজেই তাদের অভিনয়, ফাইট, নাচ শিখিয়েছেন এ পরিচালক।

    সর্বশেষ এই নির্মাতার নতুন আবিষ্কার মারিয়া চৌধুরী। মারিয়াকে নায়িকা হিসেবে তৈরি করতে নিজ হাতে মেকআপও ঠিক করে দিয়েছেন তিনি। মারিয়াকে নিয়ে ‘অবলা নারী-ওয়াও বেবি ওয়াও’ সিনেমার শুটিংও শুরু করেন। সেই সেটেই সোহানুর রহমান সোহান নিজ হাতে সিনেমাটির নায়িকা মারিয়ার মেকআপ ঠিক করে দিয়েছিলেন। এই সিনেমার শুটিং শেষ না করেই অন্তরালে চলে যান মারিয়া। দীর্ঘ পাঁচ বছরেও তার দেখা নেই।

    এ বিষয়ে মারিয়া জানান, লেখাপড়া শেষ করতেই সিনেমা থেকে দূরে রয়েছেন। লেখাপড়া শেষ করেই আবার নিয়মিত হবেন তিনি।

    মাল্টিমিডিয়া প্রোডাকশন কোম্পানি প্রযোজিত ‘অবলা নারী-ওয়াও বেবি ওয়াও’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ হয়েছে। এর আগে ‘ইভটিজিং’ সিনেমায় অভিনয় করেন মারিয়া।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১:৩৯ অপরাহ্ণ | শনিবার, ০২ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।