• শুক্রবার ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    চিকিৎসক হয়ে ফিরছেন পপি

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৬ সেপ্টেম্বর ২০২০ ২:০৪ অপরাহ্ণ

    চিকিৎসক হয়ে ফিরছেন পপি

    দেশে লকডাউন ঘোষণার আগেই গ্রামের বাড়ি খুলনা গিয়ে আটকে গিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। সেখানে এলাকার মানুষের মাঝে খাদ্য ও করোনা সামগ্রী বিতরণ করতে গিয়ে ঘুরে ঘুরে করোনায়ও আক্রান্ত হয়েছিলেন। এই মরণ ভাইরাস থেকে সুস্থ হয়ে সম্প্রতি তিনি ঢাকায় ফেরেন। থাকছেন ইস্কাটনের বাসায়।

    এরই মাঝে খবর, করোনোকালের মাঝারি বিরতি কাটিয়ে কাজে ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘সাহসী যোদ্ধা’ নামে একটি ছবির কাজ। লকডাউন ঘোষণার অনেক আগে এ ছবির শুরু হয়েছিল। পরে লকডাউন ঘোষণার কারণে আটকে যায়। সেই বাকি থাকা কাজই শেষ করেছেন সম্প্রতি।

    খবর এখানেই শেষ নয়। ‘সাহসী যোদ্ধা’র কাজ শেষ না হতেই ‘ভালোবাসার প্রজাপতি’ নামে নতুন আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ‘কুলি’ খ্যাত নায়িকা। এটির প্রযোজনায় রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম। যৌথভাবে ছবিটি পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতারা।

    এই ছবিতে থাকবে ভালোবাসা, লকডাউন ও ডিভোর্সের গল্প। সেখানে পপিকে দেখা যাবে একজন চিকিৎসকের ভূমিকায়। নায়িকা জানান, ‘নতুন এই ছবিটি আমার জন্মদিনে উপহার হিসেবে পেয়েছি। ছবির গল্পটা অসাধারণ। গল্প ও চরিত্র মিলে দর্শক দারুণ একটি ছবি উপহার পাবেন- এমন প্রত্যাশা করতেই পারি।’

    ভক্ত-সমর্থকরা বলেন, ইদানীং পপিকে সেভাবে পর্দায় পাওয়া যাচ্ছে না। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘সবসময় ভালো চরিত্র ও গল্পের সন্ধান করি। তাই গতানুগতিক গল্প বা চরিত্রে কাজ করার কোনো ইচ্ছা নেই। এর মানে এই নয় যে, আমি কাজ ছেড়ে দিয়েছি। ভালো গল্পের সিনেমা পেলে অবশ্যই করব।’

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ২:০৪ অপরাহ্ণ | বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।