• বৃহস্পতিবার ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    চলচ্চিত্র শিল্পীদের সংযত হওয়ার আহ্বান কাঞ্চনের

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৫ জুন ২০২২ ১১:৩৪ পূর্বাহ্ণ

    চলচ্চিত্র শিল্পীদের সংযত হওয়ার আহ্বান কাঞ্চনের

    সংগৃহীত

    ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর সংসারে ঝড় বয়ে যাচ্ছে! আরেক নায়ক জায়েদ খান দুজনের সুখের সংসার ভাঙতে চাইছেন বলে এরইমধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেছেন ওমর সানী।

    এরপর সানীর স্ত্রী মৌসুমী নেন অবশ্য জায়েদ খানের পক্ষ। জায়েদকে ‘ভালো ছেলে’ বলেও আখ্যা দেন নায়িকা। সবশেষ সানী-মৌসুমী দম্পতির ছেলে ফারদিনও এ নিয়ে মুখ খোলেন। জানান, জায়েদ খান তার মাকে ডিস্টার্ব করেন। সব মিলিয়ে মৌসুমী, ওমর সানী ও জায়েদ খানের মধ্যে চলমান দ্বন্দ্ব নিয়ে উদ্বিগ্ন দেশের চলচ্চিত্রাঙ্গন।

    তবে এ নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। একইসঙ্গে চলচ্চিত্রকর্মী ও শিল্পীদের সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

    মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে ‘তালাশ’ সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়ে এ কথা বলেন তিনি।

    অনুষ্ঠান শেষে মৌসুমীকে নিয়ে ওমর সানী ও জায়েদ খানের চলমান দ্বন্দ্ব নিয়ে প্রশ্ন করা হলে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘এই বিষয় আমি কিছু বলতে চাইছি না। শুধু একটা কথাই বলব, সমস্ত চলচ্চিত্র কর্মী ও শিল্পীদের কাছে আমার অনুরোধ, চলা-ফেরা, কথাবার্তা ও আচার-আচরণে আপনারা সংযত হবেন। ’

    এর আগে রোববার (১২ জুন) ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। এ প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘অভিযোগ জমা পড়েছে। শিল্পী সমিতির পরবর্তী সভায় এই নিয়ে আমরা আলোচনা করব। এরপর কোনো সিদ্ধান্ত এলে সেটা জানানো হবে।’

    উল্লেখ্য, গত শুক্রবার (১০ জুন) খল অভিনেতা ডিপজলের বড় ছেলের বিবাহোত্তর সংবর্ধনায় অংশ নেন ওমর সানী। সেখানে তিনি জায়েদ খানকে চড় মেরেছেন বলে দাবি করেছেন। বিপরীতে জায়েদ তাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছে। যদিও ওমর সানীর অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন জায়েদ খান। এমনকি চড়-পিস্তলের ঘটনাও সত্য নয় বলে তার দাবি।

    স্বপ্নচাষ/ জেএআর

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ জুন ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2022 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।