• মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

     করোনা মোকাবেলায় ৫ কোটি দিলেন ঊর্বশী

    স্বপ্নচাষ ডেস্ক

    ১২ মে ২০২০ ২:৩১ অপরাহ্ণ

     করোনা মোকাবেলায় ৫ কোটি দিলেন ঊর্বশী

    করোনায় দক্ষিণ এশিয়ায় দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যুহার ভারতে। দেশটিতে প্রায় ৬৮ হাজার মানুষ করোনায় আক্রান্ত। মারা গেছেন দুই সহস্রাধিক মানুষ। মহামারীর বিস্তার রোধে ভারতে চলছে লকডাউন। দেড় মাসের বেশি সময় ধরে চলা এই লকডাউনে বহু মানুষ কর্মহীন হয়ে কষ্টে দিনাতিপাত করছে। এই সংকটে তাদের পাশে দাঁড়িয়েছেন ভারতের অভিনেতা-অভিনেত্রীরা।

    অমিতাভ, শাহরুখ, সালমান, অক্ষয়ের মতো বলিউডের তারকারা তাদের সাধ্যমতো এগিয়ে এসেছেন। এগিয়ে এসেছেন দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের তারকারাও। এবার সেই তালিকায় যোগ হল অভিনেত্রী ঊর্বশী রৌতেলার নাম। করোনাভাইরাস মহামারী মোকাবেলায় পাঁচ কোটি রুপি অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন ঊর্বশী রৌতেলা। বলেছেন, এ সংকটে সবার এক হওয়া জরুরি এবং কোনো অনুদানই ছোট নয়। এই সুদর্শনী নাচের ক্লাসের মাইনে থেকে পাওয়া ৫ লাখ টাকা অসহায়দের জন্য দেয়ার ঘোষণা দিয়েছেন।

    সম্প্রতি ঊর্বশী রৌতেলা ইনস্টাগ্রামে ভক্তদের জানান, তার সঙ্গে ভার্চুয়াল ড্যান্সের মাস্টারক্লাসে যোগ দিতে। এই সেশন একদম বিনামূল্যে। যারা ওজন কমাতে চান ও নাচ শিখতে চান, তারা যেন যোগ দেন। ক্লাসে তিনি জাম্পা, তাবাতা ও লাতিন নাচ শিখিয়েছেন। তার টিকটক অ্যাকাউন্টে রয়েছে ১৮ মিলিয়ন অনুসারী। নাচের ক্লাসটি তাদের জন্য। আর নাচ শেখানোর জন্য এর আগে তিনি পাঁচ কোটি রুপি পেয়েছেন, যা তিনি করোনা মোকাবেলায় অনুদান হিসেবে দিচ্ছেন।

    ঊর্বশী বলেন, ‘যে যা-ই করছেন, আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞ। শুধু অভিনয়শিল্পী, রাজনীতিক, সংগীতশিল্পী বা পেশাদার খেলোয়াড়রা নয়, সাধারণ মানুষও; কারণ আমাদের সবার একত্রিত হওয়া প্রয়োজন এবং সবার সহায়তা প্রয়োজন। কোনো অনুদানই ছোট নয়। যদি আমরা এক হই, তবে এ অবস্থা থেকে উত্তরণে পৃথিবীকে সাহায্য করতে পারব।’

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ২:৩১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।