• বুধবার ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    করোনা জয় করে কর্মস্থলে যোগ দিলেন সার্জেন্ট ফয়সাল

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৯ মে ২০২০ ৯:২৯ অপরাহ্ণ

    করোনা জয় করে কর্মস্থলে যোগ দিলেন সার্জেন্ট ফয়সাল

    সংগৃহীত

    প্রায় এক মাস করোনার সাথে যুদ্ধ করে জয়ী গাইবান্ধার ট্রাফিক সার্জেন্ট ফয়সাল মামুন কর্মস্থলে যোগ দিয়েছেন। শনিবার গোবিন্দগঞ্জ উপজেলায় তার কর্মস্থলে যোদ দেন।

    এসময় গোবিন্দগঞ্জ থানায় আনন্দের বন্যা বয়ে যায়। মামুনকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন ট্রাফিক ও থানা পুলিশের কর্মকর্তা ও সদসবৃন্দ।

    গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, গত এপ্রিল মাসের প্রথম সপ্তাহে যখন ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর থেকে গার্মেন্ট কর্মীরা সরকারি বাধা উপেক্ষা করে নানা রকম যানবাহনে দেশের বিভিন্ন প্রান্তে নিজ বাড়িতে ফিরছিলেন তখন সার্জেন্ট মামুন তৎপর ছিলেন। সম্ভবত দায়িত্বপালনকালে গত ১২ এপ্রিল তিনি করোনা সংক্রমিত হন। পরে গত ১৯ এপ্রিল তার দেহ থেকে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। ২৪ এপ্রিল তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাকে আইসোলেশনে রেখে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম চিকিৎসা দেন। কিন্তু ২৯ এপ্রিল তারা শ্বাসকষ্ট দেখা দিলে জরুরিভাবে গত ১ মে রংপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে পাঠানো হয়। মামুনের চিকিৎসাকালীন তৃতীয়বার দেহ থেকে নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে গত ৭ মে তৃতীয়বার করোনা নেগেটিভ রিপোর্ট আসে।
    শনিবার সার্জেন্ট মামুনকে রংপুর হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হলে তিনি দুপুর ২টার দিকে কর্মস্থল গোবিন্দগঞ্জ থানায় আসেন। এসময় গাইবান্ধা পুলিশ সুপার তৌহিদুল ইসলামের পক্ষে তোর হাতে ফুলের তোড়া তুলে দিয়ে স্বাগত জানান জেলা ট্রাফিক পুলিশের টিআই নূর, গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী এবং গোবিন্দগঞ্জ ট্রাফিক ও থানা পুলিশের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৯:২৯ অপরাহ্ণ | শনিবার, ০৯ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।