• রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    করোনাকে পুঁজি করে কেউ লাভবান হতে চাইলে ব্যবস্থা : হুইপ ইকবালুর রহিম

    মো. আরমান হোসেন, দিনাজপুর প্রতিবেদক

    ১০ জুলাই ২০২০ ৮:০২ অপরাহ্ণ

    করোনাকে পুঁজি করে কেউ লাভবান হতে চাইলে ব্যবস্থা : হুইপ ইকবালুর রহিম

    করোনার এই মহামারির সময় দেশের একটি মানুষ না খেয়ে থাকেনি উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মহামারির সময় জনগণের দুর্ভোগ লাঘমে সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর পরিকল্পনার কারণে মহামারির এ সময় স্বাস্থ্যসেবা ও খাদ্য বিতরণের কারণে দেশের কোনো মানুষ অভাব বোধ করেনি।

    শুক্রবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ হলরুমে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে দিনাজপুরে গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় ৯২টি মসজিদ, মন্দির, বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নে ৬২টি লাখ ৫৭ হাজার ৬৬৬ টাকা চেক বিতরণ ও এডিপির আওতায় বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

    হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, মনকে পরিষ্কার করে মানুষের সেবায় উৎস্বর্গীত করলে করোনার হাত থেকে রেহাই পাবেন। তবে কোনো অনিয়ম, দুর্নীতি, ত্রাণ লুণ্ঠন, চাঁদাবাজী, ওষুধের অতিরিক্ত মূল্য আদায়কারীদের ছাড় দেয়া হবে না। মানুষের দুর্ভোগকে পুঁজি করে কেউ লাভবান হতে চাইলে তাকে আইনের আওতায় আনা হবে বলে সতর্ক করে দেন।

    তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায়ে অর্থাৎ গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে প্রচুর বরাদ্দ দিয়েছেন। ইতিমধ্যেই গ্রামীণ উন্নয়ন কার্যক্রম শুরু করা হয়েছে। কিন্তু করোনাভাইরাস মহামারি ছড়িয়ে পড়ায় উন্নয়ন কার্যক্রমে কিছুটা বাধাগ্রস্থ হয়েছে। তারপরও আমরা বিশ্বাস করি সামাজিক দূরত্ব বজায় রেখে আমাদের গ্রামীণ কার্যক্রম উন্নয়ন অব্যাহত থাকবে।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দিনাজপুর সদর-৩ আসন (সদর উপজেলায়) সার্বিক উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের অংশ হিসেবে মসজিদ, মন্দির, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে টিআরএর মাধ্যমে এ অর্থ বরাদ্দ দেয়া হলো।

    অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

    স্বপ্নচাষ/আরএস

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:০২ অপরাহ্ণ | শুক্রবার, ১০ জুলাই ২০২০

    swapnochash24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।