• বৃহস্পতিবার ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    এসআই’র স্ত্রীর সঙ্গে পরকীয়ার দায়ে আরেক এসআই বরখাস্ত!

    স্বপ্নচাষ ডেস্ক

    ০১ অক্টোবর ২০২০ ৭:৩৪ অপরাহ্ণ

    এসআই’র স্ত্রীর সঙ্গে পরকীয়ার দায়ে আরেক এসআই বরখাস্ত!

    গোপনে এক এসআইয়ের স্ত্রীর সাথে গভীর সম্পর্ক গড়ে তোলেন আরেক এসআই। পরে বিয়ে না করায় ওই নারীর পুলিশ সুপারের কাছে অভিযোগের প্রেক্ষিতে সাময়িক বরখাস্ত ও পুলিশ লাইনসে প্রত্যাহার করে নেওয়া হয় অভিযুক্ত এসআইকে।

    গত বুধবার এ নির্দেশ আসে ময়মনসিংহের নান্দাইল থানায়। বৃহস্পতিবার দুপুরে তাকে পুলিশ লাইনসে পাঠানো হয়। নান্দাইল থানায় কর্মরত ওই এসআইয়ের নাম মো. মনিরুল ইসলাম মাসুদ। তার বাড়ি নেত্রকোনার আটপাড়ায়। গত প্রায় দুই মাস আগে তিনি এ থানায় যোগ দেন।

    স্থানীয় সূত্র জানায়, ময়মনসিংহের আদালতে কর্মরত থাকা অবস্থায় মনিরুল ইসলামের সাথে পরিচয় হয় ময়মনসিংহের একটি আইনি প্রতিষ্ঠানে চাকরি করা জনৈক এসআইয়ের স্ত্রীর সঙ্গে। পরিচয়ের সূত্রে মনিরুল গভীর সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে এসআইয়ের সাথে তাঁর স্ত্রীর বনিবনা না হওয়ায় মনিরুলকে বিয়ে করার জন্য চাপ দেয়।

    মনিরুলের আগের স্ত্রী-সন্তান থাকায় কোনোভাবেই ওই নারীকে বিয়ে করতে চাননি তিনি। পরে ওই নারী পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করেন। এর মধ্যে মনিরুল র‌্যাব উত্তরায় কর্মরত থেকে বদলি হয়ে ময়মনসিংহ চলে আসেন। সেখান থেকে গত প্রায় দুই মাস আগে বদলি হয়ে চলে আসেন নান্দাইল থানায় পিএসআই হিসেবে।

    অন্যদিকে ওই অভিযোগের দীর্ঘ তদন্তের পর সত্যতা পেয়ে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। গত বুধবার রাতে নান্দাইল থানায় আদেশ আসে তাকে (মনিরুল) ময়মনসিংহ পুলিশ লাইনসে প্রত্যাহার করার জন্য। বৃহস্পতিবার নান্দাইল থানার ওসি মনিরুলকে পুলিশ লাইনসে পাঠান।

    মনিরুল সাময়িক বরখাস্তের কথা স্বীকার করে বলেন, তিনি জানেন না কেন তাকে বরখাস্ত ও প্রত্যাহার করা হয়েছে। তবে নান্দাইল থানার ওসি মো. মিজানুর রহমান আকন্দ বলেন, এটা একটা পারিবারিক বিষয়। পারিবারিক বলতে কেমন জানতে চাইলে তিনি বলেন, ‘একজনের সাথে একটু কথা বলত’। সূত্র : কালের কণ্ঠ।

    স্বপ্নচাষ/একে

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৭:৩৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।